নেত্রকোণায় সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৫

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ , জুলাই ৯, ২০২৩

নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের সাকুয়া বাজারে বাস-সিএনজি সংঘর্ষে পিতা পুত্র নিহত হয়েছে স্ত্রী ও ৩ সন্তানসহ ৫ জন আহত।

রবিবার (৯ জুলাই) সাড়ে ৪টার দিকে এ দূর্ঘটনা ঘটে।  স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কামারউড়া গ্রামের আমজাদ ফকিরের পুত্র আবুল হাশেম ওরফে আলাউদ্দিন (৪৫) তার স্ত্রী ও ২ ছেলে ২ মেয়েকে নিয়ে ময়মনসিংহ থেকে সিএনজি যোগে নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলায় খালু শ্বশুরের বাড়িতে বেড়াতে যাচ্ছিল।

সিএনজিটি বিকাল সাড়ে ৪টার দিকে নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া বাজারের সন্নিকটে পৌঁছলে নেত্রকোণা থেকে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হয় ছেলে বনি আমিন (১২) ও অন্যযাত্রীরা মারাত্মক আহত হয়।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় পিতা আবুল হাশেম ওরফে আলাউদ্দিন মারা যায়।

আহত স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার(১৪) ছেলে আদম আলী (৮) ও ছোট মেয়ে ফাতেমা আক্তারকে (২) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সিএনজি চালক প্রাথমিক চিকিৎসা নিয়ে নাম রেজিষ্ট্রি না করেই পালিয়ে যায়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (নেত্রকোণা সদর সার্কেল) শিবলী সাদিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন: দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজিটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

সাকুয়া এলাকাটিতে ইতিমধ্যেই দুর্ঘটনাটাকবলিত রেডজোন হিসেবে পরিচিত। প্রায়শই নেত্রকোণা শহরতলী সাকুয়া নামক এই এলাকায় দূর্ঘটনাটা ঘটে থাকে। এলাকাবাসী ভীষণভাবে উদ্বেগ প্রকাশ করেছে, তাদের দাবি, প্রশাসন যেন এই এলাকায় ট্রাফিক ব্যবস্থা জোরদার করে ।

 

Loading