নেত্রকোণায় শেখ রাসেল স্মৃতি পাঠাগার, শহীদ মিনার ও ইউপি অফিস পুন:সংস্কারের উদ্বোধন করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ , এপ্রিল ২৯, ২০২৩

নেত্রকোণায় শেখ রাসেল স্মৃতি পাঠাগার, শহীদ মিনার ও ইউপি অফিস পুন:সংস্কারের উদ্বোধন করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি। এসময় তিনি বলেন, ‘দারিদ্র্য দূরীকরণ সহ সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতা সম্পন্ন পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়নের ফলে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের স্বপ্ন দেখতে পারছে। তাই সকালে মিলে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে এই উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে। নয়তো দেশ আবারও পিছিয়ে পড়বে।’

শনিবার দুপুরে নেত্রকোণার বারহাট্টা উপজেলার বাউসী ইউনিয়নের রূপগঞ্জ বাজারে শেখ রাসেল স্মৃতি পাঠাগার, শহীদ মিনার ও ইউপি অফিস পুন:সংস্কারের উদ্বোধনকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

বাউসি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মোঃ শামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাসেম, বারহাট্টা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজি শাখাওয়াত হোসেন  সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

Loading