দুই নাতনির সঙ্গে ঈদ করলেন খালেদা জিয়া

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ , এপ্রিল ২৩, ২০২৩

যুক্তরাজ্য থেকে আসা ছোট পুত্রবধূ ও দুই নাতনিসহ আত্মীয়-স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করলেন সরকারের নির্বাহী আদেশে সাময়িক কারামুক্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
ঈদুল ফিতর উপলক্ষে আজ শনিবার দুপুর আড়াইটার দিকে গুলশানে তার বাসা ফিরোজায় প্রবেশ করেন স্বজনরা। সেখানে তারা সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সময় কাটান।
খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘ম্যাডামের সঙ্গে আত্মীয়-স্বজনরা ঈদের শুভেচ্ছা বিনিময় করতে এসেছিলেন। ম্যাডাম যা যা খেতে পছন্দ করে সেগুলো তারা রান্না করে নিয়ে এসেছিলেন; তা ছাড়া ম্যাডামের বাসায়ও রান্না করা হয়েছিল।’
জানা গেছে, খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার, তার স্ত্রী কানিজ ফাতেমা, আরেকভাই প্রয়াত সাঈদ ইস্কান্দারের স্ত্রী নাসরিন ইস্কান্দারসহ পরিবারের অন্য সদস্যরা তার সঙ্গে দেখা করতে এসেছিলেন।
এর আগে দাদির সঙ্গে ঈদ করতে বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে ঢাকায় আসেন তার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান। তার আগে গত ২১ মার্চ লন্ডন থেকে ঢাকায় আসেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।
জানা গেছে, খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। বাসায় থেকেই তার স্বাস্থ্যের নানা পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা চলছে। অবশ্য পুত্রবধূ ও আদরের নাতনিদের কাছে পেয়ে মানসিকভাবে অনেকটা চাঙ্গা খালেদা জিয়া।

Loading