গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ , এপ্রিল ৫, ২০২৩

প্রতিবারের ন্যায় এবারেও ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতি (জিএমসিএস)’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ঠা এপ্রিল) ম্যানচেস্টারের স্থানীয় শাহাজালাল মসজিদে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল (ইবু)র সঞ্চলনায় সংগঠনের সভাপতি মোঃ নাছিরের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমানে রিজিওনাল ম্যনেজার মোঃ মাহমুদুর রহমান। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি আওয়ামীলীগ এর সহ- সভাপতি আব্দুল হান্নান, প্রফেসর নূরুল আলম, সলিসিটর লাবলু কাদের, সলিসিটর রাশেদ, ডাঃ নাজিম ঊদ্দিন, শেখ জাফর আহমেদ, শাহবাজ চোধুরী।

ইফতার ও দোয়া মাহফিলে ম্যানচেস্টারে বসবাসরত নানা বয়সী এবং বিভিন্ন পেশার মানুষের উপস্থিতি মিলন মেলায় পরিণত হয় অনুষ্ঠান স্থল। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ নাসির।

ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ মহিউদ্দিন, মোঃ জাবেদ উদ্দিন, মোঃনজরুল ইসলাম, এহসানুল করিম শাহ, মোঃ কামাল খান, জাহেদুল করিম শাহ, মোঃ লোকমান চৌধুরী, নাসিরুল আলম,মোঃ নাসির , খায়রুজামান, সাইফুল ইসলাম পলাশ, আনোয়ারুল ইসলাম , শোয়েব মাহমুদ জগনু, আব্দু সালাম, মোঃ মাসুদ, মোঃজাবেদ, মহিউদ্দিন মাহি, মনির হোসেন রিফন, আব্দুল কাদের, মোঃইয়াকুব, ফকরুল ইসলাম, রিয়াদ উদ্দিন, আকবর আলী, মোঃ আমিন, মোঃ সরফরাজ, কুতুব উদ্দিনসহ সমিতির সকল সদস্যবৃন্দ।

ইফতার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা ও প্রবাসীদের শান্তি ও চট্টগ্রাম সমিতির সফলতা কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ম্যনচেস্টার সাহজালাল মসজিদের ইমাম।

উল্লেখ্য গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির উদ্যেগে থেকে প্রতিদিন চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার স্টেশন/অফিসের সামনে ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

Loading