বশেমুরবিপ্রবি ফটোগ্রাফিক সোসাইটির কমিটি গঠিত: সভাপতি জায়েদ, সম্পাদক ওবাইদুল্লাহ

প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ , এপ্রিল ২, ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য ঘোষিত এ নতুন কমিটির সভাপতি হয়েছেন লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান জায়েদ ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ওবাইদুল্লাহ।

নব গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রাকিবুজ্জামান সরকার বিক্ষোভ ও মো. আনোয়ার হোসেন ধ্রুব। যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিবুল হাসান হাসিব ও মো. মোস্তাফিজুর রহমান মিম। 

সাংগঠনিক সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন মিঠু পাল, আজিমুর হক মিশন ও ইরফান কবির। অর্থ সম্পাদক প্রিয়জিত সাহা প্রান্ত ও ফাহিম ভূঁইয়া। দফতর সম্পাদক নাঈম তালুকদার ও আনাম তালুকদার। প্রকাশনা ও যোগাযোগ সম্পাদক রিফাতুল ইসলাম ও শায়লা রেশমি। মানবসম্পদ বিষয়ক সম্পাদক স্বপ্নিল সৈতি ও নাফিস খান।  এক্সিকিউটিভ সদস্য পুষ্পিতা রাজেন, লোহানুর লিমন ও জুবায়ের আহমেদ দুর্জয়।

সংগঠনটির শিক্ষক উপদেষ্টা হিসেবে রয়েছেন বশেমুরবিপ্রবি প্রক্টর ড. মোঃ কামরুজ্জামান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাকিয়া সুলতানা মুক্তা, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক হাসেম রেজা, কৃষি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম ফেরদৌস, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক অহনা আরেফিন ও ফুড অ্যান্ড এগ্রোপ্রোসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক  প্রগতি বকসী। 

নগ গঠিত কমিটির সভাপতি মাহমুদুল হাসান জায়েদ বলেন, ‘‘আমাদের নতুন কমিটির জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি আমরা সবাই যেন আমাদের ফটোগ্রাফির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনতে পারি এ বিষয়ে সবার সহায়তা কামনা করছি। আমাদের মূল লক্ষ্য থাকবে কমিটির সবাইকে নিয়ে সোসাইটিকে আরোও সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া এবং বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফিক সোসাইটির নাম বরাবরের মতো উজ্জ্বল রাখা। কমিটির সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।’’

উল্লেখ্য যে, নব গঠিত কমিটিতে প্রাথমিকভাবে সাধারণ সম্পাদক হিসেবে ফিসারিজ এন্ড মেরিন বায়োসাইন্স বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো রিফাত আহমেদ কে দেওয়া হলে তিনি দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করেন। পরবর্তীতে উপদেষ্টামন্ডলী এবং সকল কার্যনির্বাহীকে নিয়ে জরুরী মিটিং করা হয়। মিটিংয়ে সর্বসম্মতিক্রমে পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী ওবায়দুল্লাহকে কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

Loading