বিরুলিয়ার শ্রেষ্ঠ জনপ্রতিনিধি হিসেবে সম্মাননা পেলেন তাইজুল ইসলাম

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ , মার্চ ২৯, ২০২৩

শিক্ষা সংস্কৃতি ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় নিউজ৭১অনলাইন সম্মাননা পেলেন তরুণ সমাজ সেবক, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড মেম্বার মোঃ তাইজুল ইসলাম।
২৯ মার্চ বুধবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে জনপ্রিয় মেম্বার মোঃ তাইজুল ইসলাম এর হাতে সম্মাননা পদক ২০২৩ তোলে দেন নিউজ ৭১ অনলাইন এর সাব এডিটর এস এম শফিক । তিনি জানান নিউজ ৭১ অনলাইন একযুগ পেরিয়ে ১৩ বছরে পদার্পণ উপলক্ষ্যে জেলা উপজেলা ও ইউনিয়নের তৃণমূল পর্যায়ে শিক্ষা সংস্কৃতি ও সমাজ সেবায় অগ্রণী ভূমিকা পালনকারী ১৩ জন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদানের উদ্যোগ নেয় নিউজ ৭১অনলাইন পরিবার । এই উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে সার্বিক বিবেচনায় বিরুলিয়া ইউনিয়নের শ্রেষ্ঠ জনপ্রতিনিধি হিসেবে ২নং ওয়ার্ড মেম্বার মোঃ তাইজুল ইসলাম বিবেচিত হন । তরুণ জনপ্রতিনিধি মোঃ তাইজুল ইসলাম জনগণের কাছে থেকে জনগণের সেবা দানে জনগণের হৃদয়ে ঠাঁয় করে নিয়েছেন । নীতি আদর্শ এবং জনগণকে ভালোবাসায় পরিচ্ছন্ন ভাবমূর্তি দেখিয়ে এলাকায় তিনি ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছন । তাঁর জনপ্রিয়তার কথা এলাকার গন্ডী ছাড়িয়ে প্রসারিত হয়েছে অনেক দুর। বিভিন্ন গণমাধ্যমেও বারবার উঠে এসেছে এলাকার নাগরিক সমস্যা সমাধান ও এলাকার অবকাঠামোগত উন্নয়ন সহ সার্বিক উন্নয়ন কার্যক্রম এবং মাদকসহ সামাজিক ব্যাধিমুক্ত সুন্দর সমাজ গঠনে তাহার সুপরিকল্পনার উজ্জল দৃষ্টান্তের তথ্য চিত্র । নিউজ ৭১অনলাইন পরিবার তাহার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও উত্তরোত্তর সাফল্যতা কামনা করে।

সম্মাননা প্রাপ্তি বিষয়ে ইউপি সদস্য মোঃ তাইজুল ইসলাম তাঁহার অনুভূতি প্রকাশ করে বলেন, যেকোন ভালো কাজের পিছনে উৎসাহের প্রয়োজন থাকে । আমি আমার সারাটি জীবন এলাকাবাসীর সেবা করে যেতে চাই, এলাকাবাসীর ভালোবাসাই আমার একমাত্র চাওয়া পাওয়া। নিউজ ৭১অনলাইন আমাকে সম্মাননা দিয়ে ভালোকাজের প্রতি আরো উৎসাহি করে তোলার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই । আমি সবার কাছে দোয়া চাই যেন এভাবেই ভালো কাজের মাধ্যমে মানুষের ভালোবাসা বিশ্বাস ভরসা অক্ষুন্ন রেখে সামনে এগিয়ে যেতে পারি ।

Loading