কুবিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ , মার্চ ১৯, ২০২৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার(১৯ মার্চ) বিকাল তিনটায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এ আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জাহিদ হাসানের সঞ্চালনায় ও একই বিভাগের অধ্যাপক ও উক্ত প্রোগ্রামের আহ্বায়ক ড. মুহম্মদ আহসান উল্লাহর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ‘ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারনে আজকের এই বাংলাদেশ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়। বঙ্গবন্ধুর কারনেই আমরা আজকে স্বাধীন দেশের শিক্ষক। বঙ্গবন্ধুর নেতৃত্বের গুনাবলি ও সাংগঠনিক জ্ঞান কতটা প্রখর ছিল সেটা বুঝতে আমাদের ফিরে যেতে হবে ১৯৭১ সালের ৭ মার্চে। এক ভাষনের মাধ্যমে তিনি সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করতে পেরেছিলেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, রেজিস্ট্রার আমিরুল হক চৌধুরী, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী সহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে আন্তঃবিশ্ববিদ্যালয় হকি খেলায় রানার আপ হওয়ায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হকি খেলোয়াড়দের সম্মাননা ও সার্টফিকেট প্রদান করা হয়।

Loading