পিইউএসএইউ এর নেতৃত্বে নাঈম-রাশিদুল

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৭, ২০২৩

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব উল্লাপাড়া (পিইউএসএইউ) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো: নাঈম হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাশিদুল ইসলাম।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো: মারুফ তালুকদার এবং সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সজীব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য নতুন এই কমিটি অনুমোদন দেয়া হয়।

কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আল্লামা ইকবাল পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুমন হাসান, সাংগঠনিক সম্পাদক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদুল হাসান নয়ন, কোষাধ্যক্ষ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জিয়াসমিন আক্তার, প্রচার সম্পাদক রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাবিবুর রহমান হাবিব।

নবগঠিত কমিটির সভাপতি নাঈম হোসেন বলেন, শুরু থেকেই এই সংগঠনের প্রতি আবেগ এবং ভালোবাসা ছিল অফুরন্ত। বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ থেকেই এই সংগঠনের সাথে কাজ করছি। বর্তমানে সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব আমার উপর অর্পিত হয়েছে। সামনের দিনগুলোতে এই সংগঠন সকল শিক্ষার্থীদের নিয়ে উল্লাপাড়া উপজেলার শিক্ষা কার্যক্রম সহ সকল বিষয়ে নিজেদের অবস্থান সুসংগঠিত করতে কাজ করে যাবে, এছাড়াও সামাজিক ও সেবামূলক কাজে সর্বোচ্চ কার্যক্রম হাতে নিবে সংগঠনটি। সকল শিক্ষার্থীদের সাথে নিয়ে আমি আমার দায়িত্ব পালন করবো এবং শিক্ষার্থীদের যেকোন সহায়তায় আমরা পাশে থাকবো।

সংগঠনের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, একটা সংগঠনের গুরুত্বপূর্ণ পদ পেয়ে আমি যতটা খুশি হয়েছি, তারচেয়ে আমি বেশি চিন্তিত। কারণ, গুরুত্বপূর্ণ কোন পদ মানে পাওয়ার প্র্যাক্টিস না বরং দায়িত্ব যথাযথ পালন করতে পারাটাই এখানে মুখ্য বিষয় হওয়া উচিত। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করব যেন আমাদের সংগঠনের উদ্দেশ্যগুলোকে বাস্তবায়ন করতে পারি। যেহেতু কোন কিছুই একার পক্ষে করা সম্ভব না তাই সবার অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, নতুন এই কমিটিটি আগামী ০১ মাসের মাঝে পূর্ণাঙ্গ করার নির্দেশ দেয়া হয়েছে।

Loading