রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী সভা অনুষ্ঠিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫৭ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ১৪, ২০২৩

খাগড়াছড়ির রামগড় বালিকা উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রিড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ১৩ই ফেব্রুয়ারি সকাল দশটায় রামগড় বালিকা উচ্চ বিদ্যালয় এর মাঠে তিন পার্বত্য জেলার মাধ্যমিক পর্যায়ের প্রথম নারী শিক্ষা প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া, সাহিত্য, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বিশ্ব প্রদীপ কুমার কারবারি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে বিশ্ব প্রদীপ কুমার কারবারি বলেন, পার্বত্য জেলার প্রথম এই নারী শিক্ষা প্রতিষ্ঠানটি পার্বত্য চট্টগ্রামে নারী শিক্ষা প্রসারে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে শিক্ষা, সাহিত্য , সংস্কৃতি ও ক্রীড়াঙ্গনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। তিনি মান সম্পন্ন শিক্ষা নিশ্চিত করার পাশাপাশি ক্রীড়া, সাহিত্য, ও সংস্কৃতিতে আরো তৎপর হতে শিক্ষক মন্ডলের প্রতি আহ্বান জানান।
রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ের( ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষিকা ছন্দিতাদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবু কাউছার।
পুরস্কার বিতরণ শেষে বালিকা উচ্চ বিদ্যালয়ের শিল্পীদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফয়জার রহমান, সিনিয়র শিক্ষিকা রেখা রানী শীল, সিনিয়র শিক্ষক দেলোয়ার হোসেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Loading