আনোয়ারায় রংধনু একাডেমির সনদ প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১২, ২০২৩

আনোয়ারা বখতিয়ার পাড়া রংধনু একাডেমি কর্তৃক আয়োজিত এসএসসি-দাখিল ২০২৩ পরীক্ষার্থীদের ক্রেস্ট প্রদান, কম্পিউটার অফিস এপ্লিকেশন কোর্সের সনদ বিতরণ ও টিউটোরিয়াল কোচিং হোমের মূল্যায়ন পরিক্ষার পুরস্কার প্রদান অনুষ্ঠান বখতিয়ার সোসাইটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের রংধনু একাডেমির সিনিয়র সমন্বয়কারী মুহাম্মদ মোরশেদ এর সঞ্চালনায়, সভাপতিত্ব করেন বখতিয়ার সোসাইটির চেয়ারম্যান জনাব নুরুল আলম, প্রধান অতিথির ছিলেন বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জনাব মোঃ নাছির। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন ইউএসএ প্রবাসী আবুল কালাম, যুক্তরাষ্ট্র প্রবাসী জনাব মোঃ আলী শরীফ, শেখ জুনায়েদ আহমেদ, মোঃ জাকের জামান, মোঃ আব্দুছ ছালাম, অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বখতিয়ার সোসাইটির সেক্রেটারি মোঃ মোস্তাক শেখ, বখতিয়ার সোসাইটির সাবেক সেক্রেটারি মোঃ মুছা সাগর, মোঃ ইউসুফ স্যার, বখতিয়ার সোসাইটির শিক্ষা সম্পাদক ও বখতিয়ার পাড়া রংধনু একাডেমির সিনিয়র শিক্ষক মোঃ হানিফ ছৈয়দ, মোঃ নূর মেম্বার, নুর মোহাম্মদ নুরু, পাহাড়তলী উন্নয়ন পরিষদের সভাপতি আব্দুছ ছবুর সাহেব, নুরুজ্জামান, বখতিয়ার সোসাইটির ভাইস চেয়ারম্যান নুরুল হক আমিরী, বখতিয়ার সোসাইটির প্রধান নির্বাচন কমিশনার মোঃ সেলিম, বখতিয়ার সোসাইটির সাংগঠনিক সম্পাদক সিদ্দিক আলী, মোঃ ইদ্রিস ও বখতিয়ার সোসাইটির কার্যকরী পরিষদের সদস্য বৃন্দ সহ স্থানীয় আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এসএসসি, দাখিল উক্তির্ণ শিক্ষার্থীদের সম্মাননা সনদ প্রদান করা হয়, কম্পিউটার এপ্লিকেশন কোর্সে পাশকৃতদের সার্টিফিকেট প্রদান করা হয়।
টিউটোরিয়াল কোচিং এ মূল্যায়ন পরিক্ষায় ১ম ২য় ৩য় হওয়া শিক্ষার্থীদের শিক্ষা উপকরন দেয়া হয়।
এসএসসি দাখিল পরিক্ষায় যারা এ+ পেয়ে কৃতকার্য হয়েছে তাদের সম্মাননা ক্রেষ্ট, সার্টিফিকেট এবং পবিত্র কোরআন শরিফ প্রদান করা হয়।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী জনাব জাকের জামান সাহেব বখতিয়ার পাড়া রংধনু একাডেমির জন্য একটি কম্পিউটার উপহার দেওয়ার ঘোষণা করেন।

Loading