প্রধানমন্ত্রীর সঙ্গে আসিম জাওয়াদের পরিবারের সাক্ষাৎ

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ , মে ১৬, ২০২৪

চট্টগ্রামে যুদ্ধ বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত স্কোয়াড্রন লিডার আসিম জাওয়াদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন আসিমের পরিবারের সদস্যরা। প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব কে এম শাখাওয়াত মুন বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় আসিম জাওয়াদের মা প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লে শেখ হাসিনা তাকে ও পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন আসিম জাওয়াদের মা ছাড়াও তার বাবা ডা. মো. আমান উল্লাহ, স্ত্রী রিফাত অন্তরা, কন্যা আইজা ও পুত্র আয়াজ। প্রধানমন্ত্রী এ সময় আসিমের মেয়ে আইজা ও ছেলে আয়াজকেও কোলে নিয়ে সান্ত্বনা দেন।

প্রসঙ্গত, গত ৯ মে সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামে বিমান বাহিনীর ইয়াক-১৩০ নামক একটি যুদ্ধবিমান বিধ্বস্ত হয়। প্রশিক্ষণ বিমানটিতে স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ ছাড়াও উইং কমান্ডার মো. সোহান হাসান খান নামের আরেক বৈমানিক ছিলেন। দুর্ঘটনার পর ওইদিন দুপুর সাড়ে ১২টার দিকে পতেঙ্গার বানৌজা ঈসা খাঁ হাসপাতালে (নেভি হাসপাতাল) পাইলট আসিম জাওয়াদ চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Loading