কুবিতে অনুষ্ঠিত হয়েছে ‘হেমন্ত উৎসব-১৪২৯’

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ , ডিসেম্বর ৭, ২০২২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যোগে এবং কমিউনিকেশন ক্লাবের সহযোগিতায় প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হয়েছে ‘হেমন্ত উৎসব-১৪২৯’।

অনুষ্ঠানটি সম্পন্ন হওয়ার কথা ছিলো ৩০ নভেম্বর ২০২২ কিন্তু বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যুর শোক পালনার্থে অনুষ্ঠানটি তখন স্থগিত করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।
মঙ্গলবার ( ০৬ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টা ত্রিশ মিনিটে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সাংস্কৃতিক সন্ধ্যা ও পিঠা উৎসব আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. মোহা.হাবিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী সহ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, “এ সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে আমি খুবই আপ্লুত। শত ব্যস্ততার মাঝেও আমি বিশ্ববিদ্যালয়ের এরকম সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে শিক্ষার্থীদের উৎসাহ দেওয়ার চেষ্টা করি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শুধু পড়াশোনাই করবে এমন টা নয়, এক্সট্রা কারিকুলাম অ্যাকক্টিভিটিসেও তাদের অংশগ্রহণ থাকবে এবং বিশ্ববিদ্যালয়কে আরো এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশায় করি”।

Loading