গ্রেফতার ৩

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর নগ্ন ভিডিও ধারণ

প্রকাশিত: ৭:০৫ পূর্বাহ্ণ , নভেম্বর ২৯, ২০২২

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীর নগ্ন ভিডিও ধারণের পর তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে নোয়াখালীর মাইজদীতে অভিযান চালিয়ে তানভির আহমেদ শুভ (২২) সহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (২৮ নভেম্বর) দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- নোয়াখালীর সুবর্ণচর উপজেলার জাহাজমারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউনুছের ছেলে তানভীর আহম্মেদ শুভ, একই এলাকার সাইফুল ইসলামের ছেলে জুলফিকার ইসলাম নাঈম ও সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবদুল মালেকের ছেলে আরিফুল ইসলাম সৈকত।

এদের মধ্যে তানভীর আহমেদ শুভ এক কলেজ ছাত্রীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে কৌশলে নগ্ন ভিডিও ধারণ করে তার বন্ধুদের সহযোগিতায় তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবি করে আসছিল।

জানা গেছে, ওই কলেজ ছাত্রীর (১৮) সঙ্গে একই কলেজে পড়ার সুবাদে তানভীর আহমেদ শুভর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে বিভিন্ন সময় কৌশলে ওই ছাত্রীর মোবাইল দিয়ে মোবাইলে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে, যা পরবর্তীতে তানভীর নিজের মোবাইলে নিয়ে নেয়। নগ্ন ছবি ও ভিডিও নেয়ার কয়েকদিন পর থেকে ছাত্রীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় শুভ।

কিছুদিন আগে শুভ তার বন্ধু সৈকত ও নাঈমকে ওই ছাত্রীর নগ্ন ভিডিও গুলো দিয়ে দেয়। বিষয়টি জানার পর শুভর সঙ্গে যোগাযোগ করে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে সে ভিডিওগুলো কেটে দিবে বলে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। ভুক্তভোগী ছাত্রীর পক্ষ থেকে থানায় অবগত করা হলে পুলিশ পৃথক অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে। আসামি শুভর কাছ থেকে তার ব্যবহৃত মোবাইলসহ দুটি মোবাইল জব্দ করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। আসামিদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।