১২ ডিসেম্বর দক্ষিণ জেলা আ. লীগের সম্মেলন

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ , নভেম্বর ২৭, ২০২২

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ চার বার এবং মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ দুই বার পরিবর্তন করার পর প্রায় দীর্ঘ প্রতীক্ষার পর  পর দক্ষিণ জেলা আ. লীগের সম্মেলন হতে যাচ্ছে ১২ ডিসেম্বর এম এ আজিজ স্টেডিয়ামে

১২ ডিসেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে জানান দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি। এ ব্যাপারে তিনি জানান, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ১২ ডিসেম্বর দক্ষিণ জেলার সম্মেলনের তারিখ জানিয়েছেন। আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রাম আসবেন। ঐদিন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার উদ্যোগে পলোগ্রাউন্ডে মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেবেন। আমাদের সকলের লক্ষ্য এখন একটাই মাননীয় প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করা। জনসভার আগে সম্মেলন করা সম্ভব হবে না। তাই ১২ ডিসেম্বর নেয়া হয়েছে।

আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার লক্ষে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার বর্ধিত অনুষ্ঠিত হয়। ২০১২ সালে নভেম্বরে আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃত্যুর পর মোছালেম উদ্দিন চৌধুরীকে সভাপতি এবং মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে দক্ষিণ জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। সেই থেকে গত ১০ বছরে আর কোন কমিটি করা হয়নি। দক্ষিণ জেলা আওয়ামী লীগের কমিটিতে সভাপতি পদে দৌড়ঁঝাপে রয়েছে বর্তমান সভাপতি মোসলেম উদ্দিন, সহ- সভাপতি ও পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, চন্দনাইশের সংসদ সদস্য নজরুল ইসলাম, আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছে বর্তমান সাধারণ সম্পাদক মফিজুর রহমান, ডাঃ আ.ম.ম মিনহাজুর রহমান, শাহজাদা মহিউদ্দিন, আবদুল কাদের সুজন, প্রদীপ দাশ। এছাড়াও ছাএলীগ,যুবলীগের রাজনীতি শেষে আওয়ামী লীগের কমিটিতে আসতে আবেগ অনুভূতি কাজ করছে। নেতাকর্মীদের এক বিশাল অংশ বিশেষের।দীর্ঘদিনের অপেক্ষার পর এই সম্মেলন অনুষ্ঠিত যাচ্ছে।

Loading