রামগড়ে অসহায় ও দুস্তদের মাঝে ৪৩ বিজিবির উপহার বিতরন।

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ , অক্টোবর ৩০, ২০২২

সীমান্ত সুরক্ষা, মাদক, চোরাচালান প্রতিরোধসহ পাহাড়বাসীর নিরাপত্তা নিশ্চিত করে এ অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়ন সহ সামাজিক ‘সম্প্রীতি বাড়াতে কাজ করে যাচ্ছে খাগড়াছড়ির রামগড় জোন ৪৩ বিজিবি।
রবিবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় রামগড় জোন সদরে, রামগড় জোন ও ৪৩ বিজিবি’র আওতাধীন বিভিন্ন গ্রামের গরীব, অসহায় ও দুস্থ পাহাড়ী-বাঙ্গালী ১৪০ পরিবারের মাঝে উপহার বিতরণ করেন জোন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ হাফিজুর রহমান পি এস সি।
জোন অধিনায়ক সাংবাদিকদের জানান বিজিবি সবসময় পাহাড়ের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন ও সোহার্দ্য সম্প্রীতি বাড়াতে কাজ করে যাচ্ছে, আগামীতেও তা অব্যাহত থাকবে।এ সময় সীমান্ত এলাকার প্রায় ১৪০ পরিবার- হতদরিদ্র ও দুস্থ পাহাড়ী-বাঙ্গালী মানুষের হাতে উপহার সামগ্রী তুলে দেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল নলকূপ সেলাই মেশিন, ঢেউটিন, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা , দরিদ্র পরিবারের মেয়ের বিয়ের অনুষ্ঠানে আর্থিক সহায়তা , , পায়ে চালিত রিক্সা, ও খাদ্য সামগ্রী।
এসময় উপস্থিত ছিলেন ৪৩ বিজিবির সহকারী পরিচালক রাজু আহম্মেদ, বিজিবির কর্মকর্তা, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক।

Loading