নিউজ ৭১ অনলাইন ডটকম বিজ্ঞাপন নীতিমালা ও মূল্য তালিকা

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ , অক্টোবর ১৩, ২০২০

তথ্য-প্রযুক্তির এ যুগে মানুষের প্রতিটা মুহূর্ত কাটছে অনলাইনে। ইন্টারনেট পরিণত হয়েছে লাইফ স্টাইলে। ফেসবুক ব্যবহার করেই দিন কাটছে অনেকের। শিক্ষা, বিনোদন, কেনাকাটা ইত্যাদির জন্য ইন্টারনেট এখন বহুল ব্যবহৃত উপায়।

কোনো পণ্যের বিজ্ঞাপনের জন্য বড় বড় প্রতিষ্ঠানগুলো নির্ভরশীল হয়ে পড়েছে ইন্টারনেটের উপর। কারণ যত মানুষ ইন্টারনেট বা ফেসবুক ব্যবহার করে ঠিক তত মানুষ পত্রিকার পাতায় কিংবা টেলিভিশনে চোখ রাখে না। সোশ্যাল মিডিয়া পরিণত হয়েছে পণ্য প্রসারের কাঙ্ক্ষিত স্থা্নে। অর্থাৎ পত্রিকার কোনো বিজ্ঞাপণ যত জন দেখে তার চেয়ে কয়েকগুণ বেশি মানুষ ইন্টারনেটে প্রকাশিত বিজ্ঞাপণ দেখে।
তথ্য-প্রযুক্তির এ যুগে আপনার প্রতিষ্ঠান কেন পিছিয়ে থাকবে? আপনার প্রতিষ্ঠান কিংবা পণ্যের প্রসারে সাহায্য করবো আমরা। নিউজ ৭১ অনলাইন আপনাদের সাথে আছে। খুব স্বল্প মূল্যে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপণ দেওয়ার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার প্রকাশিত বিজ্ঞাপণ প্রতিদিন সারা দেশের অসংখ্য পাঠকের কাছে পৌঁছবে।

বিজ্ঞাপন মূল্য তালিকা
একজন বিজ্ঞাপন দাতা হোম (প্রচ্ছদ) পেজ সহ সকল পেজ এ তার বিজ্ঞাপনটি প্রকাশ করতে পারবেন।

বিভিন্ন শুভেচ্ছা বিজ্ঞাপন বা প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করতে হলে ৫ শত টাকা প্রদান করতে হবে।

ডান পাশের টপ (উপর) দৈনিক মূল্য ১০০ টাকা এবং মাসিক মূল্য ৩,০০০ টাকা।
ডান পাশের মিডেল (মাঝ) দৈনিক মূল্য ৯৫ টাকা এবং মাসিক মূল্য ২,৮৫০ টাকা।
ডান পাশের বটম (নিচ) দৈনিক মূল্য ৯০ টাকা এবং মাসিক মূল্য ২,৭০০ টাকা।

শ্রেণীভুক্ত বিজ্ঞাপন মূল্য তালিকা
শ্রেণীভুক্ত বিজ্ঞাপনের অধীনে একজন বিজ্ঞাপন দাতা বিষয় ভিত্তিক, যেমন- হারানো, বাড়ি ভাড়া, আবশ্যক, নিয়োগ, ক্রয় বিক্রয় ও ব্যক্তিগত সহ যে কোন বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন।
এ ক্ষেত্রে বিজ্ঞাপন দাতাকে এককালীন প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৫০০ টাকা হারে প্রদান করতে হবে।

নিউজ ৭১ অনলাইন ডটকম’র সর্বশেষ খবর পেতে  ‘ফেসবুক’   অনুসরণ করুন

বিজ্ঞাপন প্রচারের শর্ত
সকল বিজ্ঞাপনের মূল্য বিজ্ঞাপন প্রকাশের আগে অগ্রিম প্রদান করতে হবে।
বিজ্ঞাপন হিসাবে যে কোন বিজ্ঞাপন সংশ্লিষ্ট ডিজাইন, ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও বিজ্ঞাপন হিসাবে প্রচার করা যাবে।
বিজ্ঞাপন হিসাবে প্রকাশিত বিজ্ঞাপন সংশ্লিষ্ট ছবি, লেখা, ফ্লাশ ব্যানার অথবা বিজ্ঞাপনের জন্য নির্মিত ভিডিও অবশ্যই বিজ্ঞাপনদাতাকে সরবরাহ করতে হবে।

বিজ্ঞাপনের শর্তসমূহ
বিজ্ঞাপনের ধরণ অনুযায়ী তার মূল্য বাবদ সমুদয় অর্থ অগ্রীম পরিশোধ সাপেক্ষে বিজ্ঞাপন প্রকাশ করা হবে।
বিজ্ঞাপনের মূল্য তালিকা যে কোন সময় পরিবর্তিত হতে পারে, তবে যে সময়ের জন্য গ্রাহক মূল্য পরিশোধ করেছেন, সে সময়ের জন্য তাকে আর অতিরিক্ত মূল্য পরিশোধ করতে হবে না।
আমরা দৈনিক, সাপ্তাহিক বা মাসিক ভিত্তিতে বিজ্ঞাপন প্রচার করে থাকি।
জাতীয় দূর্যোগ যেমন ফাইবার অপটিক ক্যাবলে ত্রুটি ইত্যাদি যেকোন জাতীয় দূর্যোগে দেশের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে নিউজ ৭১ অনলাইন ডটকম কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

কোন পূর্ব ঘোষনা দিয়ে বা না দিয়ে নিউজ ৭১ অনলাইন ডটকম কর্তৃপক্ষ এই শর্ত সমূহের যে কোনটি যে কোন সময় পরিবর্তন, পরিমার্জন বা পরিবর্ধনের সম্পূর্ন ক্ষমতা সংরক্ষণ করে।

কেন নিউজ ৭১ অনলাইন ডটকম-এ বিজ্ঞাপন দিবেন
কম টাকায় বেশী দিন বিজ্ঞাপন দিতে পারবেন।
আপনার মনমতো সাইজের অ্যাড দিতে পারবেন। এক জায়গায় চাইলে একসাথে একাধিক বিজ্ঞাপন দিতে পারবেন।
তাই দেরী না করে আমাদের সাথে যোগাযোগ করুন। আর আমাদের বিকাশ / নগদ অ্যাকাউন্ট ( ০১৭১৪-৪২৭৭৬৮) এ টাকা পাঠিয়ে TrxID টি অবশ্যই ইমেইলে পাঠিয়ে দিবেন। তা না হলে আপনার বিজ্ঞাপনটি আমাদের সাইটে প্রকাশ করা হবে না।

যোগাযোগের ঠিকানা
বিজ্ঞাপন সংক্রান্ত যে কোন প্রয়োজনে আমাদেরকে সরাসরি ইমেইল করুন অথবা যোগাযোগ করুনঃ
মোবাইলঃ ফোনঃ ০৯৬১১-২৪৪৮১২ – ০১৭১৪-৪২৭৭৬৮

ইমেইলঃ info.news71[email protected]