নতুন তিনটি ইতালিয়ান ব্র্যান্ড নিয়ে আসলো রেনেসা ডেকর

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৫, ২০২২

আন্তর্জাতিক ব্র্যান্ড রবার্টো কাভালি হোম ইন্টেরিয়র, এট্রো হোম ইন্টেরিয়র এবং জিয়ানফ্রানকো ফেররে হোম ব্র্যান্ডের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে রেনেসা ডেকোর লিমিটেডের বনানী শো-রুমে। শনিবার সকালে রাজধানীর বনানীতে এই ব্র্যান্ডগুলোর উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত মাননীয় এনরিকো নুনজিয়াতা।

রেনেসাঁ ডেকোর লিমিটেড এর নতুন এই শোরুমের উদ্বোধন হয়েছে বনানী ১১ এর ৭৬ নম্বর প্লট, আসফিয়া টাওয়ারের ৫ম তলায়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইতালির রাষ্ট্রদূত এনরিকো নুনজিয়াতা বলেন, এই উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহন করতে পেরে আমি আনন্দিত। এই কোম্পানিটি গত ৮ বছরে ৪০ টিরও বেশি ইতালিয়ান ব্র্যান্ডের পণ্য বাংলাদেশে এনেছে। রেনেসা ডেকর এমন এক বিশ্ব মানের শো রুম তৈরী করেছে, যা একজন সাধারন গ্রাহক বা স্থপতীদের বিস্মিত করে।

তিনি বলেন, রেনেসার লক্ষ্য হচ্ছে স্থানীয় বাজারে উন্নত মানের আসবাবপত্রের চাহিদা তৈরী করা। আমি আশাবাদী অদূর ভবিষ্যতে ইতালিয়ান কোম্পানিগুলোর সঙ্গে যৌথ উদ্যোগ আরো জোরদার হবে। এটা যেমন নতুন কর্মক্ষেত্র তৈরী করবে তেমনি বাংলাদেশ থেকে আসবাবপত্র রপ্তানীতে ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিরো গ্রুপের পক্ষ থেকে মি. ফেদেরিকো ব্রাম্বিলা এবং মি. রবার্টো কুরাটি।

ব্রামবিল্লা বলেন, রেনেসা ডেকরের মাধ্যমে বাংলাদেশে আনুষ্ঠানিক পরিবেশক হতে পেরে আমরা গর্বিত। আমরা বিশ্বাস করি রেনেসাঁর শক্তি হচ্ছে পণ্য সম্পর্কিত জ্ঞান এবং একটি ব্যবস্থাপনা কাঠামো। যেখানে সম্পূর্ণ বিক্রয় এবং ডিজাইন টিম তাদের ক্লায়েন্টের চাহিদা অনুযায়ী আসবাবপত্র এবং কাঁচামালের মাধ্যমে সেরা পণ্য পরিবেশন করতে সক্ষম।

কুরাতি বলেন, “গত কয়েক বছর ধরে রেনেসাঁ ডেকর আমাদের ব্র্যান্ড অংশীদারিত্বের মূল্য এবং বিশ্বাস বজায় রেখেছে। আমরা বিশ্বমানের, মেড ইন ইতালি ব্র্যান্ড, বাংলাদেশে প্রচার করতে তাদের প্রতি আস্থাশীল। এই ব্র্যান্ডের মাধ্যমে ইন্টেরিয়র ডিজাইন এবং আসবাবপত্রের একটি বাজার হিসেবে বিশ্বব্যাপী বাংলাদেশের ভাবমূর্তি বাড়িয়েছে।”

রেনেসা ডেকরের ব্যবস্থাপনা পরিচালক মেহরিন আসাফ গ্রাহক এবং অংশীজনদের শুভেচ্ছা জানিয়ে বলেন, “একটি কোম্পানী হিসেবে আমাদের এই সাফল্যের কৃতিত্ব ৫০ টি সদস্যদের এবং পরম করুণাময়ের। আমাদের বিক্রয় এবং ডিজাইন টিম বাংলাদেশে এবং বিদেশে আমাদের বিদেশী ব্র্যান্ড অংশীদারদের মাধ্যমে প্রশিক্ষিত। আমরা দেশে এবং বিদেশে উভয় প্রান্তে সবধরণের পণ্য এবং ডিজাইন পরিষেবা দিয়ে আমাদের ক্লায়েন্টদের সন্তুষ্ট করতে চাই।”

রেনেসাঁ ডেকর প্রতিটি জীবনধারার জন্য পণ্যের সম্পূর্ণ প্রকল্প এবং ডিজাইন অফার করে। ৫০ টিরও বেশি ব্র্যান্ডের পণ্যগুলির মধ্যে রয়েছে: দরজা, জানালা, রান্নাঘর, ওয়ারড্রোব, বাথরুমের আসবাবপত্র, দেয়াল এবং মেঝেগুলির জন্য বাহ্যিক এবং অভ্যন্তরীণ পৃষ্ঠ, অফিস এবং বাড়ির আসবাবপত্র, আউটডোর আসবাবপত্র, আলো, কার্পেট, আর্কিটেকচারাল ওয়ালপেপার, প্যানেলিং, মার্বেল, সিরাম, মোজাইক, চীনামাটির বাসন স্টোনওয়্যার, হোম লিনেন এবং টেক্সটাইল, বাড়ির আনুষাঙ্গিক এবং সিরামিক। সমস্ত ব্র্যান্ডই বাংলাদেশের জন্য শুধুমাত্র রেনেসাঁ ডেকরের সঙ্গে কাজ করে। ১৭ হাজার বর্গফুটের শোরুম ডিসপ্লে ক্লায়েন্ট এবং স্থপতিদের জন্য একটি নান্দরিক জীবনধারার পণ্যগুলিকে প্রদর্শন করে।

Loading