আশুলিয়ায় র‍্যাব-৪ এর জালে হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২০, ২০২২

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৪৭ লাখ টাকা মূল্যের হেরোইন জব্দ করেছে র‌্যাব-৪ একটি আভিযানিক দল৷ এ সময় ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়া থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের উপর থেকে তাদেরকে আটক ও মাদক জব্দ করা হয়।

আটকরা হলেন- রাজশাহী জেলার বাসিন্দা মোঃ রাজেস শাহ (৪৪), মোঃ সেলিম রেজা (৪২) ও মোঃ হানিফ (২৮) এবং গাজীপুর জেলার বাসিন্দা মোছাঃ সাহিদা (৪০)।

র‌্যাব জানায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল আশুলিয়া থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে

৪৭ লাখ টাকা মূল্যের ৪৭৭ গ্রাম হেরোইন সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় নগদ ২৭ হাজার টাকা সহ মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি প্রাইভেট কার ও ৫ টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজোশে দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে আশুলিয়াসহ রাজধানীর নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।