৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষনের অভিযোগে নোয়াখালীতে র‌্যাব -১১ , প্রেস ব্রিফিং।

আদনান সুবুজ আদনান সুবুজ

সিনিয়র ষ্টাফ রিপোর্টর

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ , আগস্ট ৩০, ২০২২

আলোচিত চাঞ্চল্যকর ৭০ বৃদ্ধাকে ধর্ষনের অভিযোগে নোয়াখালী বেগমগঞ্জে র‌্যাব-১১(সিপিসি -৩) প্রেস ব্রেফিং অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার দুপুর (১২ টা ) র‌্যাপিড আ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব -১১ (সিপিসি-৩ ) এর নিজ কার্যালয় নোয়াখালী বেগমগঞ্জে আমানতপুরে আসামিকে সোপর্দ মাধ্যমে এই প্রেস ব্রেফিং করা হয়। জানা যায় গত শুক্ররবার দিবাগত রাতে চররমনী মোহন গ্রামে ৭০ বছরের এক বৃদ্ধা মহিলাকে ধর্ষন করে কবির হোসেন (৩৫ ) নামে এক ধর্ষক ।

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ে কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান সাংবাদিকদের জানায় , গত শুক্ররবার দিবাগত রাতে লক্ষ্মীপুরের চররমনী মোহন গ্রামে ৭০ বছরের এক বৃদ্ধা মহিলাকে ধর্ষন করে একই গ্রামের আবু সাঈদ মাঝির ছেলে কবির হোসেন (৩৫ ) নামক এক ধর্ষক। ধর্ষনের পরবর্তীতে মহিলাটিকে নিকট আত্বীয় স্বজন জেলা সদর হাসপাতালে ভর্তি করে । পরবর্তীতে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে র‌্যাব-১১ (সিপিসি-৩) ও বিশেষ আভিযানিক গোয়েন্দা টিম যৌথ ভাবে অভিযুক্ত আসামিকে গ্রেফতারের জন্য কাজ শুরু করে । র‌্যাবের কার্যক্রম টের পেয়ে অভিযুক্ত আসামি গাঁ ঢাকা দেয় , পরে তাকে চট্রগ্রাম জেলার হালিশহরের নয়াবাজার এলাকা থেকে বিষেশ অভিযানের মাধ্যমে আটক করা হয়।

ব্যার আরও জানায় , এ ঘটনায় অভিযুক্ত আসামীর বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানাতে ভূক্তভোগীর মহিলার ছেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করে । এবং আসামীর বিরুদ্ধে যথাযথ আইননুগ র‌্যাব প্রক্রিয়ধীন রয়েছে ।

 

 

Loading