পুকুরে গোসল করতে নেমে শিশুর মর্মান্তিক মৃত্যু

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ , আগস্ট ১৮, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে পুকুরে গোসল করতে নেমে মো. শরিফুল ইসলাম ফরহাদ (১১) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা ২টার সময় রামগড় পৌরসভার দক্ষিণ কালাডেবা নামক এলাকায় অপ্রত্যাশিত এ ঘটনা ঘটে।
শিশুটি পৌরসভার ৭নং ওয়াডের সম্প্রুপাড়া গ্রামের বাসিন্দা মো. তাজুল ইসলামের ছেলে। সে উত্তর লামকুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। প্রতিবেশীরা জানান আজ সকালে শরিফুল তার মামার বাড়িতে বেড়াতে আসে। দুপুরে পাড়ার ছেলেদের সাথে বাড়ির পার্শ্বের পুকুরে গোসল করেতে যায় শরিফুল। সবার আগে শরিফুল পানিতে গোসল করতে নামে, কিন্তু বেশ কিছু সময় পরও তার কোনো সাড়া না পেয়ে অপর দুই শিশু চিৎকার শুরু করে। এতে বাড়ির লোকজনরা এসে পুকুরটিতে খোঁজাখুঁজি করে শরিফুলের কোনো খোঁজ না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে তার মরদেহ উদ্ধার করে।
রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার উদ্দিন জানান, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করি এবং হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’
স্থানীয় ৭নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মোঃ আবুল বাশার জানান খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনী প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Loading