রামগড় জোন প্রশিক্ষণ কেন্দ্রের সেলাই , হস্তশিল্প ও কম্পিউটার প্রশিক্ষনার্থীদের সনদ বিতরন

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ , আগস্ট ৭, ২০২২

খাগড়াছড়ির রামগড় জোন(৪৩বিজিবি) পরিচালিত রামগড় জোন মহিলা কল্যান সমিতির উদ্যোগে সেলাই, হস্তশিল্প ও কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্তদের পুরস্কার প্রদান ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (৭ আগস্ট) রামগড় জোন মহিলা কল্যাণ সমিতি প্রশিক্ষণ কেন্দ্রের হল রুমে বেলা ১২টায় ৪৩বিজিবির অতিরিক্ত জোন অধিনায়ক মেজর মো. মনিরুজ্জামান এর সভাপতিত্বে সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জোন অধিনায়কের সহধর্মিনী মিসেস মনিরুজ্জামান মাহাবুবুন নাহার।
প্রধান অতিথি প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন, রামগড় জোনের সহযোগীতায় আজ যারা প্রশিক্ষণ নিয়ে সনদ পাচ্ছে এবং যারা প্রশিক্ষণ নিচ্ছে সকলেই আগামী দিনে আত্মকর্মসংস্থান এর মাধ্যমে নিজেদের প্রতিষ্ঠিত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
এসময় প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য প্রদান করেন মো. নাঈম। পরে সেলাই-হস্তশিল্প- কম্পিউটার প্রশিক্ষণার্থী ও প্রশিক্ষকদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় অতিরিক্ত জোন অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান বলেন বিজিবি সীমান্তে চোরাচালান দমন, আইন শৃংখলা রক্ষার পাশাপাশি স্থানীয় বেকার যুবক যুবতীদের প্রশিক্ষণের মাধ্যমে আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে স্বনির্ভর হতে সহযোগিতা করে যাবে । কর্মক্ষেত্রে নিষ্টার সাথে দায়িত্ব পালন করে প্রশিক্ষণপ্রাপ্তরা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।
এ সময় বিজিবি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Loading