দেলদুয়ারে নৌকার পরাজিত প্রার্থীর’ উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ , জুন ২৯, ২০২২

মেহেদী হাসান চৌধুরী টাঙ্গাইল:
টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার পরাজিত প্রার্থী কৃষ্ণ কান্তি সহ তার অনুসারীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী ।

বুধবার (২৯ জুন) বিকালে উপজেলার আটিয়া ইউনিয়নের হিঙ্গানগর গ্রামের কলাবাগানে টাঙ্গাইল -আরিচা সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন এলাকাবাসী। এ মানববন্ধনে পাঁচ শতাধিক লোক অংশ নেয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাস চন্দ্র সাহা, জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক আনন্দ মোহন দে, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জ্ঞানেন্দ্র বাবু, সাধারণ সম্পাদক লায়ন শিবলী সাদিক, আটিয়া ইউনিয়নে নৌকার পরাজিত প্রার্থী কৃষ্ণ কান্ত দে, শিক্ষক সুনীল দে ও দেলদুয়ার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াদুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, এটা একটা পরিকল্পিত হামলা। কৃষ্ণ কান্তি দের উপর হামলারকারীদের অবিলম্বে গ্রেপ্তার করা না হলে পরবর্তীতে কঠোর থেকে কঠোরতর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।
প্রসঙ্গত, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে গত ২৬ জুন রোববার বিকালে ইউনিয়নের ছিলিমপুর বাজারে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী ও আটিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক কৃষ্ণ কান্তি দে ও তার অনুসারীদের উপর সন্ত্রাসী হামলার শিকার হন।