পার্বতীপুরে চলন্ত ট্রেনের জানালা দিয়ে মাথা বের করায় সিগনালের আঘাতে প্রাণ গেল ট্রেন যাত্রীর

মনজুরুল হক মঞ্জু মনজুরুল হক মঞ্জু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ , জুন ২৩, ২০২২

পার্বতীপুরে চলন্ত ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে বাহিরের আবহাওয়া দেখতে ধরলে সিগনাল বারে আঘাত লেগে ট্রেন থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে প্রাণ গেল কিশোরের (১৪)। ঘটনাটি ঘটে আজ বৃহস্পতিবার ২৩ জুন সকাল সাড়ে ৯টার সময় পার্বতীপুর উপজেলার মনমথপুর রেলওয়ে স্টেশনের কাছে।
নিহত কিশোর আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের যাত্রী ছিল। এ ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর এলাকাবাসী মনমথপুর স্টেশনে মাস্টার এবং রেলক্রসিংয়ে গেটম্যান পোস্টিং দেওয়ার দাবিতে ঢাকাগামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন আধাঘণ্টা আটকে রাখেন।
পার্বতীপুর রেলওয়ে স্টেশন মাস্টার শওকত আলী জানান, সকাল সাড়ে ৯টার দিকে মনমথপুর স্টেশন পার হওয়ার আগে টি ৫/এম গেটের সামনে আন্তঃনগর দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী জানালা দিয়ে মাথা বের করলে সিগনাল বারে আঘাত লেগে ট্রেন থেকে ছিটকে পড়ে। এতে তার মাথা থেঁতলে যায় এবং ঘটনাস্থলেই মারা যায়। তার পরিচয় জানা যায়নি। দিনাজপুর জিআরপি থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।