বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের গাইবান্ধা জেলার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:০৫ পূর্বাহ্ণ , জুন ৯, ২০২২

ব্যাপক আয়োজন ও উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের গাইবান্ধা জেলার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।
৮ জুন বুধবার সকাল ১০ টায় গাইবান্ধা জেলা পরিষদ মিলনায়তনে ইউপি সদস্যদের এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা জেলা পরিষদের প্রশাসক আতাউর রহমান সরকার , অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের সভাপতি ঢাকার সাভার উপজেলার ৫নং আশুলিয়ায় ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বরিশালের গৌরনদী উপজেলার ২নং বার্থী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ মামুনুর রশিদ মুন্না ।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মোল্লার সঞ্চালনায় ও এসোসিয়েশনের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও প্রয়াত ইউপি সদস্য এবং চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএমএ কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয় ।

সম্মেলনে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফিককে সভাপতি ও ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের গাইবান্ধা জেলা কমিটি ঘোষণা করা হয় ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনার বাঘের হাট থেকে আগত আসাদুর রহমান স্বপন, সহ-সভাপতি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি । ব্রাহ্মণবাড়ীয়া থেকে আগাত এম ডি সুমন রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি । খুলনা থেকে আগত শেখ কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি। নাটোর থেকে আগাত জাহাঙ্গীর আলম সোহাগ, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি । রংপুর থেকে আগাত, ডাঃ আসাদুজ্জামান আসাদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি । খুলনা থেকে আগত এস এম ফরিদ রানা সভাপতি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন খুলনা জেলা । সওকাত হোসেন সাধারণ সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন খুলনা জেলা । ময়মনসিংহ থেকে আগত মুজিবুর রহমান মুজি মেম্বার সহ সভাপতি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন ময়মনসিংহ জেলা। রংপুর থেকে মুন্নাফ আহম্মেদ । খুলনা থেকে আগাত সরদার নাজমুল শাকিব সিদ্দিকী, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি । মাদারীপুর থেকে আগাত রেজাউল করিম উপ ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি ।

এছাড়াও সম্মেলনে গাইবান্ধা জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বারগণ ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

Loading