রামগড়ে মডেল মসজিদের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ , জুন ২, ২০২২

ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (খাস জমি অনুবিভাগ) ও উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মো: জহুরুল হক রামগড়ে মডেল মসজিদ ও ইসলামিক গবেষণা কেন্দ্র নির্মাণের জন্য প্রস্তাবিত স্থান, প্রাচীন এসডিও বাংলো ও বিজিবি স্মৃতিস্তম্ভ পরিদর্শন করেছেন। বৃহষ্পতিবার (২ জুন) তিনি সরকারি সফরে রামগড়ে আসেন। উপজেলা পরিষদ প্রাঙ্গনে তাঁকে স্বাগত জানান রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা নির্বাহি অফিসার খোন্দকার ইখতিয়ার উদ্দিন আরাফাত ও সহকারি কমিশনার(ভূমি) উম্মে হাবিবা মজুমদার।
অতিরিক্ত সচিব মো: জহুরুল হক রামগড় উপজেলা পরিষদ সংলগ্নে মডেল মসজিদের প্রস্তাবিত স্থান ও ১৯২০ সালে প্রতিষ্ঠিত রামগড় মহকুমা প্রশাসকের(এসডিও) ঐতিহাসিক বাংলো এবং বিজিবির জন্মস্মৃতিস্তম্ভ পরিদর্শন করেন। এসময় উপেজলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহি অফিসার ছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদেরসহ বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এরআগে উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আমিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের অতিরিক্ত সচিব মো: জহুরুল হকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তারা প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পধীন রামগড় মডেল মসজিদ ও ইসলামিক গবেষণা কেন্দ্র নির্মাণের প্রস্তাবিত স্থান নিয়ে বিজিবির সাথে সৃষ্ট বিরোধ নিরসনের অনুরোধ জানান। তারা সৃষ্ট বিরোধ দ্রুত সমাদান করে প্রস্তাবিত স্থানে মডেল মসজিদ নির্মাণের দাবি জানান।

Loading