ব্যক্তিগত সফরে মেয়র রেজাউল মালয়েশিয়ায়

চসিকের ভারপ্রাপ্ত মেয়র গিয়াস

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ , মে ১০, ২০২২

ব্যক্তিগত সফরে সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী মালয়েশিয়া যাত্রা করায় ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন বাগমনিরাম ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মো. গিয়াস উদ্দিন।

আজ মঙ্গলবার(১০ মে) দায়িত্বভার গ্রহণ করেন তিনি।এর আগে সকালে রেজাউল করিম চৌধুরী চট্টগ্রাম থেকে সড়ক পথে ঢাকার উদ্দেশে যাত্রা করেন। তিনি ঢাকা থেকে সন্ধ্যায় বাংলাদেশ বিমানের ফ্লাইটে মালয়েশিয়ার উদ্দেশে যাত্রা করবেন।

মেয়র রেজাউল করিম চৌধুরী মালয়েশিয়া সফর শেষে আগামী ২৪ মে দেশে ফিরবেন বলে কথা রয়েছে। মেয়রের মালয়েশিয়ায় অবস্থানকালীন সময়ে মো. গিয়াস উদ্দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন।

যাত্রার প্রাক্কালে সিটি মেয়রকে বিদায় জানান ভারপ্রাপ্ত মেয়র মো. গিয়াস উদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর আতাউল্লাহ চৌধুরী, আবদুস সালাম মাসুম, এসরারুল হক এবং সংরক্ষিত কাউন্সিলর ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মো. গিয়াস উদ্দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণ করে কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, “নগর উন্নয়ন ও নাগরিক সেবায় সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। নাগরিক সেবা যাতে বিঘ্নিত না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে।”

মো. গিয়াস উদ্দিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণ করায় নগরের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনসহ চট্টগ্রাম সিটি কর্পোরেশন সিবিএ নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান ও সফলতা কামনা করেন।- আজাদী

Loading