“নিউজ৭১অনলাইন”

পথ চলার ১১ বছর পেরিয়ে ১২ বছরের যাত্রা শুরু

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ , মার্চ ১, ২০২২

জ প্রথম প্রহরেই “নিউজ৭১অনলাইন” পত্রিকার পথ চলার ১১ বছর শেষ হয়েছে। শুরু হয়েছে ১২ বছরের যাত্রা। গত ১১বছরে “নিউজ৭১অনলাইন” নানা খবর নিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, স্বাধীন সার্বভৌমত্বের সম্মান সমুন্নত রাখতে বাস্তব এবং সত্য প্রকাশে পাঠকের সামনে হাজির হয়েছিল।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে লাখো পাঠক, , বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী এবং অনলাইন সংবাদকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে-“নিউজ৭১অনলাইন” পরিবার।

বিশ্বের বাংলা ভাষীদের খবরের জন্য গত ১১বছর “নিউজ৭১অনলাইন” পত্রিকাটি ইতোমধ্যে নানা মহলে বেশ প্রশংসা এবং আগ্রহের সৃষ্টি করেছে। পাঠকরাই আমাদের প্রান।১১ বছরের অনলাইন পাঠকদের একটি নতুন ধারা তৈরি করার চেষ্টা করেছে।এসময়ে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে পাঠক এবং অফিস স্টাফদের। পাঠকের চাহিদা অনুযায়ী পত্রিকায় নিয়মিত পরিবর্তন, পরিমার্জন করা হচ্ছে।অফিসের আন্তরিক কর্মপরিবেশ অক্ষুন্ন রাখতে শতভাগ কর্মীকে ক্ষমতায়ন করা হয়েছে।

“নিউজ৭১অনলাইন” শতভাগ কর্মী প্রতিষ্ঠানকে নিজের মনে করেন। নিজ গরজেই কাজ করেন। গত ১১ বছরে “নিউজ৭১অনলাইন” বেশ কয়েকজন কর্মী ভালো সুযোগ-সুবিধা নিয়ে অন্যত্র চলে গেছেন। তারা চলে গেলেও “নিউজ৭১অনলাইন” কার্যালয়ে নিয়মিত যোগাযোগ করেন। তারা আমাদের পরিবারের সদস্য হয়েই রয়ে গেছেন।

কারণ আমাদের রয়েছে সারা বাংলায় নিবেদিত সংবাদকর্মী বাহিনী। এ কর্মী বাহিনী নিয়ে “নিউজ৭১অনলাইন” ভবিষ্যতে পাঠকের হৃদয়ের আরো গভীরে তার অবস্থান প্রতিষ্ঠা করবে। পথচলার ১২ বছরের সূচনালগ্নে নিজউ৭১অনলাইন লাখো পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী এবং পত্রিকার সংবাদকর্মীদের জন্য রইল অফুরান শুভেচ্ছা।
সম্পাদকের পক্ষে
এস এম শফিক
সহকারী-সম্পাদক