সাফা অ্যাওয়ার্ড পেলো বিএটি বাংলাদেশ

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৩, ২০২২

সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) অ্যাওয়ার্ড-২০২০ -এ সেরা বার্ষিক প্রতিবেদন বিভাগে আবারও পুরষ্কৃত হলো বিএটি বাংলাদেশ। ম্যানুফ্যাকচারিং ক্যাটাগরিতে সমন্বিত প্রথম রানার আপ স্থান অধিকার করায় বিএটি বাংলাদেশকে এ সম্মাননা প্রদান করা হয়েছে।
গত বুধবার (৯ ফেব্রুয়ারি) ইন্সটিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ শ্রীলঙ্কার আয়োজনে আইসিএবি’র ঢাকাস্থ প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিএটি বাংলাদেশের সিনিয়র সিকিউরিটি ম্যানেজার মোহাম্মদ আব্দুর রাজ্জাক এবং বিএটি বাংলাদেশের সিনিয়র কর্পোরেট ফাইন্যান্স ম্যানেজার শাবাব জামানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আইসিএবি-র সভাপতি জনাব মো. শাহাদাৎ হোসেন।
প্রাতিষ্ঠানিক স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসনে দৃষ্টান্ত স্থাপন করায় বিএটি বাংলাদেশকে মর্যাদাপূর্ণ এই পুরষ্কার প্রদান করা হয়েছে।
এক বার্তায় বিএটি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেহ্‌জাদ মুনীম বলেন, “একটি দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসাবে আমরা আমাদের ব্যবসার প্রতিটি ধাপে স্বচ্ছতা নিশ্চিত করে থাকি। আমি বিশ্বাস করি এই পুরষ্কার ভবিষ্যতে আমাদের আরও গঠনমূলক ও কার্যকর বার্ষিক প্রতিবেদন উপস্থাপনে অনুপ্রাণিত করবে এবং এমন উদ্যোগ আরও বেশি সংখ্যক ব্যবসা প্রতিষ্ঠানকে উৎসাহিত করবে যারা ভবিষ্যতে দেশে প্রাতিষ্ঠানিক সুশাসন নিশ্চিত করতে সামনে থেকে নেতৃত্ব দেবে”।

Loading