চট্টগ্রামের সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৭, ২০২২

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় নির্বাচনী সহিংসতায় এক কিশোরসহ দুই জন নিহত হয়েছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) নলুয়া ও বাজালিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- তাসিব (১৩) ও আবদুস শুক্কুর (৪০)। তাদের মধ্যে তাসিবের বাড়ি নলুয়া উপজেলায় এবং শুক্কুরের বাড়ি বাজালিয়া উপজেলায়।

জানা যায়, সোমবার দুপুরে সাতকানিয়ার বাজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আব্দুর শুক্কর নামে একজন নিহত হয়েছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, বাজালিয়ার নির্বাচনী সহিংসতায় একজন মারা গেছেন। ঘটনাস্থলে আমাদের পুলিশের একটি টিম আছে।

কেরানীহাট মা ও শিশু হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রাকিব উদ্দিন বলেন, বাজালিয়া থেকে নির্বাচনী সহিংসতায় শুক্কর নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি গুলিবিদ্ধ অবস্থায় ছিলেন। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

জানা যায়, সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরের দিকে বাজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বোর্ড অফিস কেন্দ্রে নৌকা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে আব্দুর শুক্কর গুলিবিদ্ধ হন। পরে তাকে স্থানীয় কেরানীহাট মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শুক্কর নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী তাপস কান্তি দত্তের অনুসারী।

এর আগে দুপুরে সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের ৮ নম্বর কেন্দ্রে নির্বাচনী সহিংসতায় এক কিশোর নিহত হয়েছেন। নিহত কিশোরের নাম তাসিফ।

৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিজানুর রহমান অভিযোগ করেছেন, নিহত তাসিফ তার নিকটাত্মীয়। ওই কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বহিরাগতরা।

 

Loading