সিদ্ধিরগঞ্জে গাঁজা ফেনসিডিল ও প্রাইভেটকার সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১, ২০২২

র‌্যাব-৩ এর অভিযানে নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ২৮ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল, ১৯ বোতল বিদেশী মদ ও ০১ টি প্রাইভেটকারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক।

র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে কুমিল্লা হতে ঢাকার দিকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল এবং বিদেশী মদ এর চালান নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ মমিন মিয়া মজুমদার (৪৮), সাং-শিলমুড়ি, থানা- বড়ুঢ়া, জেলা-কুমিল্লা,২। মোঃ শরীফ মিয়া (২০), সাং-সিদ্ধিরগঞ্জ সাইলো রোড, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ এবং ৩। মোঃ জাহিদুল (১৮), সাং-সিদ্ধিরগঞ্জ সাইলো রোড, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জদেরকে গ্রেফতার করতে সক্ষম
হয়। সাক্ষীদের উপস্থিতিতে উক্ত প্রাইভেটকারটি তল্লাশী করে ব্যাক ঢালার ভিতরে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২৮ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল এবং ১৯ বোতল বিদেশী মদ উদ্ধারসহ প্রাইভেটকারটিকে জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং তারা একে অপরে পারস্পরিক যোগসাজশে একত্রে র্দীঘদিন যাবৎ কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল ও বিদেশী মদ ক্রয় করে উক্ত প্রাইভেটকারটির মাধ্যমে বহন করে নারায়ণগঞ্জসহ ঢাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।