আমি না, সারাদেশ জানে কে ‘গডফাদার’

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ , জানুয়ারি ৯, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কোন সন্ত্রাসী গডফাদারের কাছে মাথা নত করবে না নারায়ণগঞ্জবাসী। রোববার (৯ জানুয়ারি) সকালে বন্দর এলাকায় নির্বাচনি প্রচারণার শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ অনেক বড় দল। এখানে সবার স্থান আছে। জনগণ আমার ক্ষমতা। আমি নৌকা প্রতীকে নির্বাচন করলেও দল মত নির্বিশেষে সবাই আমাকে চায়। আওয়ামী লীগে স্রোতের বেগে কত লোক এসেছে আবার চলেও গেছে। আমরা আছি এবং থাকব। দলের বিরুদ্ধে কাজ করে কেউ টিকে থাকতে পারেনি, পারবেও না।

আইভী বলেন, আমি জনগণের জন্য কাজ করেছি। এখানে রাস্তা, ড্রেন হয়েছে, মাঠ হয়েছে। একটা কাজ বাকি সেটা হলো কদম রসূল ব্রিজ। এই প্রজেক্টটিও পাস হয়েছে করোনার কারণে পিছিয়ে গেলেও এবার এটার কাজ শুরু হতে যাচ্ছে। আগামী তিন থেকে চার মাসের মধ্যে প্রধানমন্ত্রী এই কদম রসূল ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

তিনি বলেন, কেন্দ্র সবকিছু দেখছে, তারা অবগত আছেন। তারা কী ব্যবস্থা নেবেন সেটা তাদের ব্যাপার। আমার বিষয় আমার জনগণ। আমার জনগণ কখনও কোনো সন্ত্রাসী চাঁদাবাজ গডফাদার খুনীকে গ্রহণ করেনি নারায়ণগঞ্জে স্থানীয় সরকার নির্বাচনে। সেটা বার বার প্রমাণিত হয়েছে। কেন্দ্র কেন্দ্রের কাজ করবে, দল দলের কাজ করবে, জনতা জনতার কাজ করবে।

বড় ভাই কেন গডফাদার হল এমন প্রশ্নে আইভি বলেন, ওনাকে আমি বড় ভাই বলে সম্মান করেছি। আমি যে প্রতীকে নির্বাচন করছি ঠিক সেই প্রতীকের লোক উনি (শামীম ওসমান)। তবে সেই প্রতীকের হয়েও তিনি নৌকার পক্ষে সমর্থন দিচ্ছেন না। তাই জনগণই তাকে গডফাদার বলছে।

তিনি আরও বলেন, ভোটের মাঠ আমার দখলে। সারা নারায়ণগঞ্জের ভোটাররা আমার কথা বলে। ধর্মপ্রাণ মুসলমানরা আমার কথা বলে। আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চালানো হয়েছে ধর্মীয় ব্যাপারে উস্কানি দেওয়া হয়েছে। কিন্তু কোনটাতেই কাজ হবে না। আমি এ শহরে সাতটা মসজিদ করেছি। আমি শ্মশানের কাজ করেছি মন্দিরের কাজও করেছি। আশা করি ধর্মপ্রান যারা তারা মুসলিম হোক হিন্দু হোক। তারা কোনো অপপ্রচারে কান দেবে না। সাধারণ জনগণ আমার সঙ্গে থাকবে।

তিনি বলেন, জনতাই ক্ষমতা, তিনি (শামীম ওসমান) আমার দলের লোক। তিনি সমর্থন দিলে দেবেন, না দিলে না দেবেন। তিনি আমার দলের লোক। তিনি আমাকে অপছন্দ করতেই পারেন। এটা কোনো ব্যাপার না। আমি আমার বড় ভাইকে সম্মান রেখে বহুবার চেষ্টা করেছি বলেছি। আমার কিছু করার নেই, জনগণের রায়ই রায়। তারা ষড়যন্ত্র করবে কিন্তু তা ধ্বংস করে দেবে জনগণ।

Loading