টাঙ্গাইলে যুবককে হত্যার চেষ্টা, বিচারের দাবিতে থানায় অভিযোগ

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ , ডিসেম্বর ৩০, ২০২১

টাঙ্গাইল পৌর এলাকার এনায়েতপুরে পূর্ব শত্রুতার জেরে মো. শরিফুল ইসলাম শরিফ (২৩) নামে এক যুবককে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার রাতে এনায়েতপুর ঈদ মাঠের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিচারের দাবিতে রাতেই শরিফুল ইসলাম বাদি হয়ে তিন জনের নাম উল্লেখ করে টাঙ্গাইল সদর থানায় অভিযোগ করেন।
অভিযোগে ওই এলাকার মৃত পাশু মিয়ার ছেলে মো. বেল্লাল মিয়া (৫০), মো. বেল্লাল মিয়ার ছেলে মো. নাসির মিয়া (২৭) ও মো. রাজিব মিয়া (২৪)।
অভিযোগ থেকে জানা যায়, দীর্ঘদিন যাবত শরিফ মিয়ার সাথে বেল্লাল মিয়ার পারিবারিক বিরোধ চলছে। সেই বিরোধের জের ধরেই বুধবার রাতে শরিফ শহরের কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। এ সময় বেল্লাল মিয়া ও তার দুই ছেলে লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে শরীফের উপর হামলা করে। শরিফ দৌড়ে পার্শ্ববর্তী এক ফার্মেসীতে গেলে সেখানেই অভিযুক্তরা তার উপর হামলা করে। শরীফের আত্মচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। এ বিষয় নিয়ে মামলা ও অন্য কাউকে জানালে পরবর্তীতে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্তরা। এছাড়াও ওই ফার্মেসী ভাংচুরের অভিযোগ রয়েছে বেল্লাল গংদের বিরুদ্ধে।
এলাকাবাসী জানান, এ ঘটনা ছাড়াও বেল্লাল মিয়া প্রতিনিয়ত মদ, গাঁজা সেবন করে। মদ খেয়ে প্রকাশ্যে অনেকের সাথে মাতলামিও করে বেল্লাল মিয়া। সমাজের কেউ প্রতিবাদ করলে তাদেরকেও হুমকি ধামকি দেয় বেল্লাল মিয়া।

Loading