দক্ষিণ সুরমায় আবাসিক হোটেল হোটেল প্রবাস থেকে আটক-৩

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ , ডিসেম্বর ৭, ২০২১

সিলেট নগরীর ২৬নং ওয়ার্ডের কদমতলী পয়েন্টে অবস্থিত আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে দক্ষিণ সুরমা ফাঁড়ী পুলিশ।

আজ দুপুর ২ টার সময় দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ দক্ষিণ সুরমার কদমতলীর বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালায়। এসময় হোটেল প্রবাস থেকে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকায় তিনজনকে আট করা হয়। আটককৃতরা হলো:- বৃষ্টি আক্তার (২২), রুমা বেগম (২১) ও জুবায়ের আহমদ (২৫)। আটককৃতদের ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেল ম্যানেজার হাসান পালিয়ে যায়। ম্যানেজার হাসান ও হোটেলের মালিক রাসেল এসব অনৈতিক কর্মকান্ডের মুলহেতা বলে উপস্থিত স্থানীয় অনেকে বলেছেন। স্থানীয়রা আরো জানান, ম্যানেজার হাসানের মোবাইলে অনেক ধরণের আপত্তিকর ছবি ও বিভিন্ন ধরণের অসামাজিক কর্মকান্ডের ডকুমেন্ট রয়েছে। হাসানকে ধরতে পারলে অনেক কিছু বেরিয়ে আসবে। উপস্থিত কয়েকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, অনেক দিন ধরে এই হোটেলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে কিশোরীদের ধরে এনে অনৈতিক কর্মকান্ড চালোনো হচ্ছে। প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তাদেরকে ম্যানেজ করে ম্যানেজার হাসান ও হোটেল মালিক রাসেল এই সব অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে।
এদিকে কদমতলী পয়েন্টের হোটেল আল হকে সারা রাত ধরে চলতে থাকে জুয়ার আসর। এই হোটেলের ম্যানেজারের কাছে একটি কলিং বেল রয়েছে। পুলিশের উপস্থিতি টের পাওয়ামাত্রই ম্যানেজার কলিং বেল বাজালে সকল জুয়াড়ী ছত্রভঙ্গ হয়ে রুমে রুমে চলে যায়। এতে করে জুয়াড়ীরা ধরাছোয়ার বাইরে রয়ে যায়। গোপনে এই হোটেলে অভিযান পরিচালনা করলে জুয়াড়ীদের গ্রেফতার করা সম্ভব হবে বলে স্থানীয়রা জানান।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই সোহেল রানার সাথে কথা বললে তিনি সিলেট ভিউকে বলেন, আমি এই ফাঁড়ীতে নতুন যোগদান করেছি। কোন বোডিং বা কোন কলোনীতে অবৈধ কোন কর্মকান্ড হতে দেব না। খবর পাওয়ার সাথে সাথে আমাদের অভিযান চলবে।

Loading