পুলিশ প্রসাশনেও এমন প্রানী প্রেমী আছে, ধন্যবাদ

প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ , নভেম্বর ২৬, ২০২১
চারদিন আগের ঘটনা, একটি ইউনিভার্সিটির মেয়ে একটি কুকুর কে বিস্কুট খাওয়াচ্ছিলো ওই মুহুর্তে একটা দোকানদার হঠাৎই কুকুর টাকে লাঠি দিয়ে আঘাত করে। মেয়েটি প্রতিবাদ করায় দোকানদার বলে তার ইচ্ছা হয়েছে তাই মেরেছে। এক কথায় দুই কথায় তুমুল লেগে গেলো এরপর মেয়েটি ও তার বন্ধু কে প্রায় চল্লিশ জন ঘিরে নানা রকম মন্তব্য করা শুরু করলো শুধু তাই নয় ” মেয়ে মানুষ হয়ে চড়া গলায় কেনো কথা বলবে ” সেটাও তাদের জিজ্ঞেসা ❗স্হানটি হচ্ছে গোপালগঞ্জের শহরে। জি হ্যা আমাদের মাননীয় প্রধান মন্ত্রীর দেশের বাড়ী। মেয়েটির পোস্ট দেখে আমি তাকে ইনবক্সে আসতে বললাম। গোপালগন্জের Aditional SP, Crime, District Police হচ্ছেন সম্মানিত Nihad Adnan Taian ভাইয়া এবং তিনি বড় মাপের একজন এনিমেল লাভার । ভাইয়াকে অনেক রাতে ম্যাসেজ করলাম মেয়েটিকে কোন সহায়তা করা যায় কিনা? আমাকে আশ্চর্য করে তিনি সাথে সাথে সম্মতি দেন। পরের দিন মেয়েটি যোগাযোগ করলে উনি দুই গাড়ী পুলিশ ফোর্স নিয়ে যায় সেই জায়গায় এবং দোকানদার কে ভালো মতন বুঝিয়ে আসেন প্রানী কল্যান আইন সম্পর্কে আর এটাও বলে আসেন এরপরে যদি এমন হয় তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।
লোকটা যথেষ্ট ভয় পেয়েছিলো।
আরেকটি ঘটনা বলছি, গত বছর গোপালগঞ্জেই একটি কুকুরের মাথায় বোয়াম আটকে যায়, এনিমেল ওয়েলফেয়ার গ্রুপগুলোতে অস্থিরতা তখন।
আমি নিহাদ ভাইকে অনুরোধ করার সাথে সাথে উনি একটি পুলিশ ফোর্স পাঠায় এবং তারা কুকুরটির মাথা থেকে বোয়ামটা বের করে মুক্ত করে দেয়। তিনদিন আটকে ছিলো।
এই হলো নিহাদ ভাইয়া ❗🙏
পুলিশের উচ্চ পর্যায়ে অবস্থান করলেও প্রানীদের প্রতি যথেষ্ট মমতা, ভালোবাসা যেটা আমরা খুব কমই দেখি। প্রানী নিষ্ঠুরতা হলে থানায় গেলে সহযোগিতা কম পাই, গুরুত্ব সহকারে বিষয়টি নেয় না । দোয়া করি এই বিশাল মনের মানুষটির জন্য, জীবনে আরও সাফল্য আসুক তাঁর এবং তাঁকে আমাদের মাঝে পেয়ে আমরা কৃতজ্ঞ 🙏
আরো বাড়ুক পুলিশ প্রসাশনে এমন প্রানী দরদী ব্যক্তিত্ব ।Dog Lovers of Bangladesh!

Loading