রামগড়ে পৌর নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানে  প্রশাসনের কঠোর ব্যবস্হা গ্রহন

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৫ পূর্বাহ্ণ , নভেম্বর ২, ২০২১

খাগড়াছড়ির রামগড় পৌরসভার নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে  অনুষ্ঠানে  প্রশাসন সর্বোচ্চ কঠোর ভুমিকায় থাকবে।  অবাধ ও নির্বিঘ্নে  ভোটাধিকার  প্রয়োগের লক্ষ্যে কয়েকস্তরে নিরাপত্তা বলয়  তৈরি করা হয়েছে।  এ ক্ষেত্রে ন্যুন্যতম শৈথিল্য  প্রদর্শন করা হবে না।  এমন কঠোর মনোভাব  ব্যক্ত করেছেন খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।  সোমবার (১ নভেম্বর)  রামগড়  অডিটরিয়ামে  প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

রামগড় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)  উম্মে হাবিবা মজুমদারের  সভাপতিত্বে  অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল আজিজ বলেন, প্রতিটি ভোট কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবেন। পর্যাপ্ত সংখ্যক  পুলিশ ও আনসার সদস্যদের পাশাপাশি  র্যাব ও বিজিবিও মাঠে থাকবে। তিনি আরও বলেন,  রামগড় পৌরবাসীকে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ  নির্বাচন উপহার দেয়াই আমাদের লক্ষ্য।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার  উম্রাচিং চৌধুরীর সঞ্চালনায় এ মতবিনিময় সভায়  অন্যান্যের মধ্যে বক্তব্য দেন  খাগড়াছড়ি জেলা  নির্বাচন অফিসার ও  রিটার্নিং অফিসার মোঃ সাইদুর রহমান। 

আগামীকাল মঙ্গলবার (২ নভেম্বর)  রামগড় পৌরসভার ৪র্থতম নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার মেয়র পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম কামাল  এবং ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর  মোঃ শামীম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

বর্তমানে ৮ টি সাধারণ ওয়ার্ডে ২৬ জন ও ৩টি সংরক্ষিত (নারী) ওয়ার্ডে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Loading