কক্সবাজার বেড়াতে এসে ছাত্রলীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৮, ২০২১

কক্সবাজারে বেড়াতে এসে রাফসানুল হক (৩০) নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনও শনাক্ত হয়নি। ওই নেতার সফরসঙ্গী সাইমুন প্রিয়াম (২৮) ও রায়হান (৩০) নামের অপর দুজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকালে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান। পুলিশ বলছে, তাদের হোটেল কক্ষ থেকে মদের বোতল উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার জোনের ট্যুরিস্ট পুলিশ সুপার মো: জিল্লুর রহমান জানান, খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশের একটি দল শহরের কলাতলীর ‘বে ওয়ান ডাচ’ নামের একটি আবাসিক হোটেলে থেকে অসুস্থ অবস্থায় তিন বন্ধু আফসানুল হক (৩০), রায়হান (৩০) ও সাইমুন প্রিয়াম (২৮)কে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠায়। পরে কর্তব্যরত চিকিৎসক বিকেলে রাফসানুল হক (৩০)কে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসপি জিল্লুর আরও জানান, হোটেল রেজিস্ট্রারে থাকা ঠিকানা মতে ওই তিন বন্ধুর বাড়ি চট্টগ্রামের কোতোয়ালি এলাকায়। তারা তিনজনই ছাত্রলীগ নেতা। বৃহস্পতিবার কক্সবাজার ভ্রমণে এসে তারা ওই হোটেলে ওঠেন। যে কক্ষে তারা অবস্থান করছিল পুলিশ ওই কক্ষ থেকে মদের বোতল উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদপানে তার মৃত্যু হয়েছে।

তবে ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। ঘটনাটি পুলিশ গুরুত্বসহকারে দেখছে বলে জানান তিনি।

Loading