চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণার পর উন্নয়ন ও ব্যাপক গণসংযোগ করছেন চেয়ারম্যান প্রার্থী আয়নাল হক

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ , আগস্ট ২২, ২০২১

মেহেদী হাসান চৌধুরী টাঙ্গাইল ঃ চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণার পর টাঙ্গাইল কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়ন আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে এলাকার সার্বিক উন্নয়ন ও ব্যাপক গণসংযোগ করছেন যুবলীগ নেতা আয়নাল হক । তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন দিন রাত এলাকার উন্নয়ন করে যাচ্ছে। মানুষের ধারে ধারে ঘুরে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরছেন। নিজেও এলাকার সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতিও দিচ্ছেন। ইতিমধ্যে তিনি আসন্ন নাগবাড়ী ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় নিয়ে এলাকায় কাজ করে যাচ্ছেন।
স্থানীয়রা জানান, চেয়ারম্যান প্রার্থী আয়নাল হক তরুণ সমাজ সেবক। তিনি এ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে-গ্রামে, হাট-বাজার ও ঘরে-ঘরে গিয়ে তাদের সঙ্গে মতবিনিময় করে অবিরাম ছুটে বেড়াচ্ছেন। এরই মধ্যে তিনি এলাকায় নির্বাচনী আলোচনার ঝড় তুলেছেন। তিনি তার নির্বাচনী এলাকায় একের পর এক উন্নয়ন করেই যাচ্ছেন। এলাকার মানুষের সহযোগিতায় ব্যক্তি চেয়ারম্যান পদপ্রার্থীর নিজ অর্থায়নে ইউনিয়নে যুব সমাজের জন্য একের পর এক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।
আয়নাল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্তাভাজন টাঙ্গাইলের কালিহাতী আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাসান ইমাম খান সোহেল হাজারীর নির্দেশনায় আমি এই ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার ও মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Loading