ইটিভির কর্মী রিফাত রাজ্জাক আর নেই

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ , আগস্ট ৬, ২০২১

একুশে টেলিভিশনের (ইটিভি) ফ্রন্টডেস্ক এক্সিকিউটিভ রিফাত রাজ্জাক আর নেই। আজ শুক্রবার বিকাল পৌনে ৪ টায় রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রসবকালীন জটিলতার কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মৃতের স্বামী শাহ মো. আনোয়ারুল আমিন সেতু বলেন, আমার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিল। সন্তান প্রসবজনিত সমস্যায় গত ২২ জুলাই রাত সাড়ে ৩টায় তাকে হাসপাতালে ভর্তি করি। তখন থেকেই তার চিকিৎসা চলছিল। আজ বিকেলে তার মৃত্যু হয়। আজ-ই তাকে গ্রামের বাড়ী পিরোজপুরের স্বরূপকাঠি নিয়ে যাওয়া হবে। আগামীকাল পারিবারিক কবরস্থানে তার দাফন হবে।

জানা যায়, রিফাত রাজ্জাকের পিতার নাম আব্দুর রাজ্জাক। তিন বোন এক ভাইয়ের মধ্যে রিফাত রাজ্জাক ছিলেন সবার বড়। রিফাত রাজ্জাকের বিয়ে হয় ৩ বছর আগে। স্বামী-স্ত্রী উভয়ের গ্রামের বাড়ী পিরোজপুরের স্বরূপ কাঠিতে। বিয়ের পর স্বামী শাহ মো. আনোয়ারুল আমিন সেতু ‘র সঙ্গে রাজধানীর মিরপুর ১৪ তে বসবাস করতেন তিনি। তার স্বামীও বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। দুই জনের আয়ে বেশ ভালই চলছিল তাদের সংসার। কিন্তু তাদের কোন সন্তান ছিল না। বিয়ের ৩ বছর পর এটাই ছিল তাদের প্রথম সন্তান। মায়ের গর্ভে সন্তানের বয়স ৬ মাস হয়েছিল। প্রসবজনিত সমস্যায় মা ও সন্তান দু’জনই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান।

রিফাত রাজ্জাকের মৃত্যুতে তার পরিবার ও স্বজনদের প্রতি শোক ও সমবেদনা জানায় একুশে টেলিভিশন পরিবার।