সর্বাধিক প্রচারের জন্য নিউজ৭১অনলাইনে আপনার বিজ্ঞাপন দিন

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ , জুলাই ১৩, ২০২১

প্রিয় পাঠক,
১১বছরের পথ চলায় ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছে ‘নিউজ৭১অনলাইন’। প্রতিদিন উল্লেখযোগ্য হারে বাড়ছে এর পাঠক সংখ্যা। দেশে অবস্থানরত পাঠকের পাশাপাশি বিদেশেও রয়েছে এর বিশাল পাঠক গোষ্ঠী।

দেশের বাইরে সবচেয়ে বেশি পড়া হয়েছে যৌথভাবে যুক্তরাষ্ট্র ও ভারত থেকে। এর পরেই রয়েছে যুক্তরাজ্য ও সৌদি আরব। পড়েছেন বিশ্বের ৫০টির অধিক দেশের প্রবাসী বাঙ্গালীরা।

এই বিশাল পাঠকগোষ্ঠীর প্রচার-প্রচারণার জন্য ‘নিউজ৭১অনলাই ’চালু করেছে বিজ্ঞাপন বিভাগ। এ বিভাগে ব্যক্তি, ব্যবসা প্রতিষ্ঠান ও বিভিন্ন উপলক্ষ্যকে সামনে রেখে পাঠকদের চাহিদা অনুযায়ী বিজ্ঞাপন প্রকাশ করা হবে।

কথায় আছে প্রচারই প্রসার। আর নিজের কিংবা নিজের প্রতিষ্ঠানের প্রচার কম-বেশি সবাই চায়। তাই আপনি যদি আপনার কিংবা আপনার প্রতিষ্ঠানের সর্বোচ্চ প্রচার চান তাহলে আজই যোগাযোগ করুন  বিজ্ঞাপন বিভাগে। আপনার সুবিধার্তে বিজ্ঞাপনের মূল্য তালিকা প্রদান করা হল।

এক: স্পট বিজ্ঞাপন আপ:…১২, ০০০ হাজার টাকা প্রতি মাস। (মূল পত্রিকার উপরের দিকে ব্যক্তির ছবি, লোগো অথবা প্রতিষ্ঠানের নাম ও বক্তব্যসহ বিজ্ঞাপন।

দুই: স্পট বিজ্ঞাপন:… ১০, ০০০ হাজার টাকা প্রতি মাস। (মূল পত্রিকায় ব্যক্তির ছবি, লোগো অথবা প্রতিষ্ঠানের নাম ও বক্তব্যসহ বিজ্ঞাপন।

তিন: শুভেচ্ছা ও অভিনন্দন বিজ্ঞাপন:…৫, ০০০ টাকা। (বিজ্ঞাপন বিভাগে সবসময়ই প্রদর্শিত হবে।

চার: উৎসব ও উপলক্ষ্য বিজ্ঞাপন:…৩, ০০০ টাকা। (বিজ্ঞাপন বিভাগে সবসময়ই প্রদর্শিত হবে।

পাঁচ: ব্যক্তিগত শ্রেণিবদ্ধ বিজ্ঞাপন:…১০০০ টাকা। (বিজ্ঞাপন বিভাগে সবসময়ই প্রদর্শিত হবে।

বিজ্ঞাপন বিভাগ যোগাযোগ:

ফোনঃ ০৯৬১১২৪৪৮১২ – ০১৭১৪-৪২৭৭৬৮ – ০১৭১০৯৫৯৮৯৫ ই-মেইল : [email protected][email protected]

 

Loading