হাটহাজারীতে এএসপির অভিযানে বন্ধ শতাধিক দোকান

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ , জুলাই ৯, ২০২১

চলমান কঠোর লকডাউনে চট্টগ্রামের হাটহাজারীতে অননুমোদিত দোকান খোলা রাখায় শতাধিক দোকানির কাছ থেকে মুচলেকা নিয়ে সেগুলো বন্ধ করে দিয়েছে পুলিশ। গত ৭ জুলাই দুপুর থেকে বিকাল ৫টা পর্যন্ত এই অভিযানে নেতৃত্ব দেন উত্তর চট্টগ্রামে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা, চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার-এএসপি (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম।

করোনা ভাইরাস প্রতিরোধে হাটহাজারী পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি আদেশ-নিষেধ উপেক্ষা করে অনেকেই দোকানপাট খোলা রেখে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করছেন- এমন খবর পেয়ে সহকারী পুলিশ সুপার সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় অননুমোদিত দোকানপাট খোলা রেখে ব্যবসায় পরিচালনা করার অপরাধে শতাধিক দোকানপাট বন্ধ করে দেওয়া হয়।

এ ব্যাপারে অভিযান পরিচালনাকারী সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আনোয়ার হোসেন শামীম বলেন, করোনা ভাইরাসের প্রদুর্ভার প্রতিরোধে সরকারি বিধি না মেনে হাটহাজারী পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক অননুমোদিত দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। এ সময় দোকানিরা সরকারি বিধি লঙ্ঘন করে আর দোকানপাট খোলা রাখবে না মর্মে মুচলেকা দেয়।

সামনের দিনগুলোতেও অন্যান্য সকল সংস্থার সঙ্গে সমন্বয়ের মাধ্যমে সরকারি বিধিনিষেধ প্রতিপালনে পুলিশ কঠোর অবস্থান বজায় রাখবে বলেও জানান এই কর্মকর্তা।

এছাড়াও অভিযানে উপস্থিত ছিলেন হাটহাজারী মডেল থানা পুলিশের এসআই নুর এ হাবিব ফয়সাল, এস আই কবির হোসেন, এএসআই আবুল কালামসহ পুলিশ সদস্যরা। etv

Loading