নেত্রকোণায় খালিয়াজুরিতে আওয়ামীলীগ নেতার জন্মদিন পালন

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ , জুন ১৫, ২০২১

“এমন জীবন করিবে গঠন, মরণে হাসিবে তুমি কাঁদিবে ভূবণ” মঙ্গলবার (১৫ জুন)নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় রংধনু হোটেলে সন্ধ্যায় কেক কাটার মধ্যদিয়ে ৪৪ তম জন্মদিন পালন করা হয়। খালিয়াজুরী উপজেলার কৃতি সন্তান প্রাক্তন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বর্তমান জেলা পরিষদ সদস্য, কার্যকরী সদস্য নেত্রকোণা জেলা আওয়ামীলীগ, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য গোলাম আবু ইছাকের।

খালিয়াজুরী উপজেলার ছাত্রলীগ সংগঠণের ছাত্রলীগ নেতা মোঃ আকির হোসেন বলেন, গোলাম আবু ইছাক একজন সৎ, ন্যায়পরায়ণ, আদর্শবান ও ব্যক্তিত্ব সম্পন্ন। তিনি ছাত্র জীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে শুরু করে অদ্যাবধি পর্যন্ত আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছেন।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে আদর্শিত হয়ে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বুকে ধারণ করে মাননীয় সাংসদ রেবেকা মমিনের নির্দেশে খালিয়াজুরীতে নেতৃত্ব দিয়ে আসছেন। আজ এই শুভদিনে তার জীবনের সর্বাঙ্গীন মঙ্গল ও দীর্ঘায়ূ কামনা করছি।

গোলাম আবু ইছাকের জন্মদিনে উপস্থিত ছিলেন খালিয়াজুরী আওয়ামী সংগঠণের অন্যান্য নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। শুভ জন্মদিন উপলক্ষে গোলাম আবু ইছাক তার বক্তব্যে বলেন, আমি অভিভূত ও আপ্লুত খালিয়াজুরী উপজেলা ছাত্রলীগ সংগঠণের প্রতি। তারা যে আয়োজন করেছে তাদের উপস্থিত সকলের প্রতি আমার অন্তরের অন্তস্থল থেকে ভালবাসা রইল।

Loading