ত্রিশালে গভীর রাতে শিক্ষকের বাড়িতে আগুন

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ , মে ২৪, ২০২১

ময়মনসিংহের ত্রিশালে  গভীর রাতে শিক্ষকের বাড়িতে আগুন দিয়েছে দুষ্কৃতিকারীরা। এঘটনায় পুরো পরিবার রয়েছে আতংকে।

জানা যায়, ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের বীররামপুর ভাটিপাড়া গ্রামের চ্যাম্পিয়ন ইন্টারন্যশনাল স্কুলের প্রধান শিক্ষক মোঃ হারুনূর রশিদের বাড়িতে গত রোবরার গভীর রাতে (আনুমানিক ২.৩০মিনিট) কে বা কারা প্রবেশ পথের গেইটের পর্দায় আগুন দেয়।

তবে তার পরিবারের সদস্যরা তাৎক্ষণিক টের পেয়ে যাওয়ায় অল্পের জন্য রক্ষা পায় বাড়ির লোকজন। তারা তাৎক্ষণিক আগুন নেভাতে সক্ষম হওয়ায় তেমন কোন ক্ষতি হয়নি।

তবে কারা এমন ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিক তা জানা যায়নি।

বাড়ির লোকজন জানায়, বেশ কয়েকদিন যাবত মাঝে মাঝে গভীর রাতে কে বা কারা ডাকাডাকি করে থাকে, তবে তাদের ডাকে সাড়া দিয়ে বের হলে আর কাউকে পাওয়া যায়না।

প্রধান শিক্ষক হারুনূর রশীদ  জানান, বেশ কিছুদিন ধরেই বিভিন্নভাবে আমার পরিবারকে কে বা কারা ভয়ভীতি দেখানোর চেষ্টা করছে। লোকলজ্জার ভয়ে এতোদিন বিষয়টি প্রকাশ করিনি। তবে রোববার গভীর রাতে আকস্মিক ভাবেই প্রবেশ পথের পর্দায় আগুন ধরিয়ে দেয়। তবে এ সময় গেইটে একটি বিকট শব্দ হওয়ায় আমরা ঘরের লোকজন টের পেয়ে যায় এবং আগুন নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় আমরা আতংকে রয়েছি।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এই ঘটনায় ত্রিশাল থানায় একটা অভিযোগ দায়ের করা হয়েছে।  দ্রুত তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Loading