সাভারে দুইশত টাকার জন্য হত্যা; গ্রেফতার ১

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ , এপ্রিল ২৫, ২০২১

সাভারে মাত্র ২শত টাকার জন্য রাজীব শেখ (২৬) নামের এক ট্রাক চালককে গলা কেটে হত্য। এ ঘটনায় নাজিম মন্ডল নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।
রবিবার (২৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (এসআই) সৈকত। এর আগে রবিবার রাত দুইটার দিকে সাভারের আনন্দপুর বাগানবাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত রাজীব শেখ মানিকগঞ্জ জেলার মুন্সিকান্দি থানার দৌলতপুর গ্রামের আনিস শেখের ছেলে। তিনি সাভারের আনন্দপুর বাগানবাড়ি এলাকায় থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
আটক মোহাম্মদ নাজিম মণ্ডল (২৮), রাজবাড়ী জেলার কালুখালি থানার পাচুরিয়া গ্রামের মোহাম্মদ কাদের মন্ডলের ছেলে। তিনি ওই এলাকায় ভাড়া থেকে ফার্ম ফ্রেস দুধ এর বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।
পুলিশ জানায়, গতকাল রাত ১০ ঘটিকার সময় রাজিবের কাছে ২০০ টাকা ফেরত চায় নাজিম মন্ডল। এক পর্যায়ে নিহত রাজিব  নাজিম মন্ডলকে চর থাপ্পড় মারে।  এর জের ধরেই রাত ১১ ঘটিকার সময় রাজীবকে গলা কেটে হত্যা করে নাজিম মন্ডল। খবর পেয়ে রবিবার দিবাগত রাত ২ টার দিকে সাভারের আনন্দপুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতেই নাজিম মন্ডলকে গ্রেফতার করে পুলিশ। একই সাথে হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়।
সাভার মডেল থানার পরিদর্শক এএফএম সায়েদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। পুলিশ আরও জানান আসামী নাজিম মন্ডল কে আদালতে পাঠানো হয়েছে।

Loading