মামুনুলের কথিত স্ত্রী জান্নাতের নিরাপত্তা চেয়ে ছেলের জিডি

প্রকাশিত: ৯:৪৩ পূর্বাহ্ণ , এপ্রিল ১১, ২০২১

নিজের মা জান্নাত আরা ঝর্নার জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছে তার ছেলে আব্দুর রহমান। একইসঙ্গে তিনি তার মায়ের লেখা তিনটি ডায়েরি যেন সংরক্ষিত থাকে তার নিরাপত্তার কথাও উল্লেখ করেছেন ওই জিডিতে।

শনিবার (১০ এপ্রিল) রাতে রাজধানীর পল্টন থানায় এ জিডি করা হয়।জিডিতে আব্দুর রহিম উল্লেখ করেছে, সে বাগেরহাটে থাকে। বেশকিছু দিন ধরে তার মায়ের সঙ্গে যোগাযোগ করতে না পেরে সপ্তাহখানেক আগে ধানমন্ডিতে তার মায়ের বাসায় যায় আব্দুর রহমান। ওই বাসার মালিক তাকে জানান, গত ৩ এপ্রিল ওই বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেননি তার মা (জান্নান আরা ঝর্না)। পরে ওই বাসায় প্রবেশ করে সেখান থেকে ঝর্নার লেখা তিনটি ডায়েরির সন্ধান পান আব্দুর রহমান।

মায়ের খোঁজ না পেয়ে ডায়েরিগুলো নিয়ে শনিবার (১০ এপ্রিল) বাড়ির পথে রওনা হয় সে। পল্টন এলাকায় গিয়ে তার মনে হয়, অপরিচিত কিছু লোক তাকে অনুসরণ করছেন। এ অবস্থায় তার নিজের ও তার মায়ের নিরাপত্তা এবং ডায়েরিগুলোর সংরক্ষণের বিষয়ে আতঙ্কিত হয়ে পড়ে। সে কারণেই রহমান থানায় এ সাধারণ ডায়েরির আবেদন করেছে বলে জান্নাতের বড় সন্তান আব্দুর রহমান জানায়।

জিডির বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার পরিদর্শক (তদন্ত) মো. সেন্টু মিয়া গণমাধ্যমকে জানান, থানায় এসে জিডি করেছে জান্নাত আরা ঝর্নার ছেলে। জিডির বিষয় তদন্ত শুরু হয়েছে বলেও জানান তিনি।

Loading