রামগড় থানা পুলিশ কতৃক জনগনের নিকট মাস্ক বিতরন

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ , মার্চ ২২, ২০২১

বিশ্ব ব্যাপি মহামারি করোনা ভাইরাসের নতুন করে সংক্রমনের মাত্রা বেড়েই চলেছে। তাই সংক্রমনে নিজেদের জনসচেতনতা বাড়াতে খাগড়াছড়ির রামগড়ে জনসাধারনের নিকট মাস্ক বিতরণ করেছে রামগড় থানা পুলিশ। রোববার (২১ মার্চ) সকাল থেকে রামগড় থানা পুলিশের আয়োজনে পৌরসভার বিভিন্ন স্হানে মাস্ক বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ ও রামগড় থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শামসুজ্জামান।
থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: শামসুজ্জামান বলেন, বিশ্বে আবারো করোনা ভাইরাস সংক্রমন বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন মৃত্যুর হার বাড়ছে। করোনা ভাইরাসের এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলা সহ মাস্ক ব্যবহারের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার জন্য সচেতনতা বাড়াতে হবে।
মাস্ক বিতরণকালে রামগড় থানা পুলিশের পক্ষ থেকে সিএনজি স্টেশন, কাঁচা বাজার, পুলিশ বক্স সহ জনসমাগম বেশি এরকম মোড়ে পরিবহন শ্রমিক, মোটর সাইকেল চালক ও পথচারীসহ সাধারন মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়। এসময় রামগড় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনির হোসেন, পুলিশ উপ-পরিদর্শক (এসআই) তারেক সহ অনেকে উপস্থিত ছিলেন।