কক্সবাজার মাতিয়ে রেখেছে চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফে

প্রকাশিত: ৭:৫৫ পূর্বাহ্ণ , মার্চ ১৮, ২০২১

কজন স্বপ্নবাজ তরুণ-তরুণী নিজেদের মেধা, শ্রম ও সৃজনশীলতাকে একত্রিত করে বিশ্বের দীর্ঘতম অবিচ্ছিন্ন প্রাকৃতিক বালুময় সমুদ্র সৈকত কক্সবাজার শহরে একটি আধুনিক রেষ্টুরেন্টের স্বপ্ন পূরণে।
তরুণ উদ্যোক্তারা তাদের সৃজনশীলতা কে কাজে লাগিয়ে মনোরম পরিবেশে বসে ইউরোপীয় ঘরানার এককাপ কফি হাতে অলস ভালোলাগাকে উপলব্ধি করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন পর্যটকদের। ভোজনরসিকদের জন্য “Cheers Beachfront Cafe”- চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফে সুযোগ করে দিয়েছেন প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যের মাঝে বসেই ভোজনবিলাসের। সীগার্ল রোড, সুগন্ধা বিচ কক্সবাজারে Cheers Beachfront Cafe তাদের প্লাটফর্মকে সাজিয়েছেন প্রকৃতির সাথে সম্বনয় করে।

দৃষ্টিসীমায় বিস্তৃত জলরাশি, দিগন্তে উদীয়মান কিংবা অস্তমিতপ্রায় সূর্য লাল আভার মুগ্ধতা ছড়াচ্ছে চারধারে এমন একটি পরিবেশে বসে মনের মাধুরী মিশিয়ে আপনার পছন্দের সেরা ম্যানুগুলো অডার্র করতে পারেন Cheers Beachfront Cafe-তে বসে।

ভ্রমণ পিপাসুদের জন্য যাবতীয় আধুনিক সুযোগ-সুবিধা বজায় রেখে দেশী বিদেশী পর্যটকদের আতিথেয়তা সম্পন্ন মনোভাব নিয়ে এগিয়ে চলছে Cheers Beachfront Cafe।

প্রশিক্ষনপ্রাপ্ত শেফ এর তত্ত্বাবধানে চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফে-তে রয়েছে বৈচিত্র্যময় খাবারের সম্ভার। আধুনিক সুবিধা ও সুসজ্জিত পরিবেশের সমন্বয়ে পর্যটন নগরী কক্সবাজারের অন্যতম আকর্ষণীয় রেস্টুরেন্ট চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফে। মনোরম পরিবেশ এবং বৈচিত্র্যময় খাবারের মেনু এই রেস্টুরেন্টকে সবার চেয়ে আলাদা করে তুলেছে নিঃসন্দেহে। এই রেস্টুরেন্ট এর পরিচালনায় এবং তদারকিতে নিয়োজিত সকল কর্মকর্তা ও কর্মচারীরা অত্যন্ত বিনয়ী ও আথিতেয় মনোভাবপূর্ণ।

মনোরম পরিবেশে স্বাদ আরোহণ করতে চাইলে নামকরণের এমন উদ্দেশ্য, রোজদিন আপনাকে আসতেই হবে এখানকার মনোরম পরিবেশে বসে ইউরোপীয় ঘরানার এককাপ কফি হাতে অলস ভাললাগার আস্বাদন নিতে। এ ছাড়াও রয়েছে Fresh Juice, Thai Lime Fish: Seafood Platter, Triple layer mocktail, Cheesy Butter Lobster, Afgani Grilled Chicken, Creamy Chicken Mushrooms, Cheers Special Tower Nachos, Meat Box, Melted Brownie, Fuchka Platters, Blue Lagoon and Strawberry lime, BBQ Grilled chicken meal, Peri peri chicken, Chicken Grilled Salad, Flavoured Ice cream, Fried Calamari Rings
সহ অসাধারণ সুস্বাদু কিছু ফুডস।

সূর্যোদয় ও সূর্যাস্তের মতো প্রভাত ও সাঁঝের মায়ার দুটি ভিন্ন পটের রূপকথার বাস্তব এই চিত্রগল্পের মতো করে সাজিয়ে তোলা হয়েছে Cheers Beachfront Cafe চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের পরিবেশ। এই দারুণ পরিবেশটি উপভোগ ও ভোগবিলাস যেন একের ভেতরে দুই অফার।
কক্সবাজার তার নৈসর্গিক সৌন্দর্য্যের জন্য সমগ্র পৃথিবীতে বিখ্যাত। এখানে রয়েছে বিশ্বের দীর্ঘতম অবিচ্ছিন্ন প্রাকৃতিক বালুময় সমুদ্র সৈকত আর সেই সৈকতের সন্নিকটে আধুনিক ফুড ম্যানুর
Cheers Beachfront Cafe
চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফে-তে রয়েছে নানান স্বাদের পানীয় সহ আহারের নানান বাহার। আড্ডার আমেজ-আবহে রয়েছে এমনই পরিবেশ, যেখানে অনায়াসে পা রাখতে পারেন সব-বয়সী মানুষ। এমনই স্বপ্নিল মাদকতা এখানকার পরিবেশে। সেই ভালোলাগার স্বাদ জোগাতে স্বাভাবিক আলোর আহ্বানে রয়েছে ভালোলাগার মস্ত ভুমিকা। এমন পরিবেশে বসে আগে স্থির করে নিন, আড্ডার মেহফিলে আপনি কোন ম্যানুটা নিবেন।
চিয়ার্স বিচফ্রন্ট ক্যাফের তরুণ তরুণী কর্ণধারের সাথে আলাপকালে এ প্রতিবেদকে তারা জানান, ভালোবাসা আর কাজের প্রতি দায়িত্ববোধ থেকেই তারা বীজ বুনছেন ভবিষ্যতের। আধুনিকতার ছোঁয়ায় গড়ে তোলা এ রেষ্টুরেন্টের ভবিষ্যৎকে তিনি সম্ভাবনাময় এবং সম্মানজনক বলে মন্তব্য করেন।
তারা আরও বলেন, আমরা অর্থের পেছনে ছুটি না, আমরা সাফল্যের পেছনে ছুটি। কারণ আমরা বিশ্বাস করি সাফল্যের পেছনে ছুটলে অর্থের পেছনে আলাদা করে ছোটার কোনো প্রয়োজন নেই। স্বপ্নবাজ, কঠোর পরিশ্রমী সাহসী তরুণ উদ্যোক্তা যারা কর্মে বিশ্বাসী। যাদের মতে, মানুষ আজীবন বেঁচে থাকে তার কর্মে, তার সৃষ্টির মাঝে। তারা বিশ্বাস করেন নিরন্তর কঠোর পরিশ্রমের মাধ্যমে যে কোনও লক্ষ্য অর্জন করা সম্ভব।

Loading