রামগড়ে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত।

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ , মার্চ ৭, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে উদযাপিত হয়েছে ঐতিহাসিক ৭ মার্চ। উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করে।
রবিবার(৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহি অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমানের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন ও সাধারণ সম্পাদক কাজী নুরুল আলমের নেতৃত্বে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে এবং অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামানের নেতৃত্বে রামগড় থানার পক্ষ থেকে পুষ্প স্তবক অর্পণ করেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকেও পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পরে উপজেলা মিলনায়তনে ৭ মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহি অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফের সভাপতিত্বে এ আলোচনা সভায় বক্তব্য দেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ভুইয়া, সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন, মুক্তিযোদ্ধা ভুপেন ত্রিপুরা, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু।
আলোচনা সভা শেষে ৭ মার্চ উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।