উন্নয়নের সর্বোচ্চ সুবিদা পাইয়ে দেয়াই আমার লক্ষ্য -হোসেন আলী মাস্টার

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ , মার্চ ৬, ২০২১

আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ৪ নং ওয়ার্ডের দুই দুইবার নির্বাচিত মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার বলেন, আমার প্রিয় ওয়ার্ডবাসীকে দেশের সর্বোচ্চ উন্নয়নের সুবিদা পাইয়ে দেয়া ও শতভাগ নাগরিক সমস্যা সমধান করে নিরাপদে বাসযোগ্য একটি অত্যাধুনিক ওয়ার্ড গড়াই আমার একমাত্র লক্ষ্য।

আজ শনিবার (৬মার্চ,২০২১) সকালে চারাবাগ এলাকায় সাভার আশুলিয়া আনোয়ার জং সড়ক থেকে আমতলা খান বাড়ি পর্যন্ত একটি সংযোগ সড়ক নির্মাণ কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন আমি জনগণের রাজনীতি করি জনগনকে সাথে নিয়ে, জনগণের কাছে থেকে পাশে থেকে। জনগণ আমাকে বিপুল ভোটে দুইদুইবার পরিষদের মেম্বার নির্বাচিত করেছে এলাকার উন্নয়নের জন্য, জনগণের সেবা করার জন্য। আমার প্রতি তাদের বিশ্বাস ও ভরসা আমি ধরে রাখার চেষ্টা করেছি। জনগণের বিপদআপদের কথা ভেবে আমি কখনো আমার মোবাইলটি একমিনিটের জন্য বন্ধ করিনি। রাত দুটা আর তিনটা নয়, যে যখনি আমাকে ফোন দিয়েছে আমি তখনি তার কাছে ছুটে গিয়েছি। জনগণের জন্য কিছু করতে পারার মধ্যেই আমার সুখ আমার আনন্দ।
আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪নং ওয়ার্ডের দুই দুইবারের নির্বাচিত জননন্দিত মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার আরো বলেন, এলাকার জনগণের সুখ শান্তিতেই আমার সুখ । এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা ই আমার একমাত্র চাওয়া পাওয়া । জনগণের সেবা করার জন্য আমি আমার জীবন উৎসর্গ করেছি । তারা আমাকে বিপুল ভোটে মেম্বার নির্বাচন করেছিলেন তারই ফলশ্রুতিতে আমার ওয়ার্ডকে উন্নয়নের রোলমডেলে পরিনত করা সম্ভব হয়েছে । আমি আমার ওয়ার্ডের মানুষের কাংখিত আশা পূরণ করে চলেছি । এলাকাবাসীকে সাথে নিয়ে আমি আমার ওয়ার্ডকে একটি মাদক মুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে পেরেছি । শতভাগ নাগরিক সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করে যাচ্ছি । এলাকার অবকাঠামোগত উন্নয়ন আজ চোখে পড়ার মতো । আমি যতদিন বেঁচে থাকব ততদিন এলাকার সার্বিক উন্নয়ন করে যাবো । উন্নয়নের প্রথম সারিতেই থাকবে আমার প্রিয় ৪নং ওয়ার্ড । দেশের সর্বোচ্চ উন্নয়নের সুফল ভোগ করবে আমার ওয়ার্ডের জনগণ । আমি এলাকার সার্বিক উন্নয়ন ও শতভাগ নাগরিক সমস্যা সমাধানে অঙ্গীকার বদ্ধ ।

এলাকার উন্নয়েনে সন্তুষ্ট প্রকাশ করেছেন স্থানীয়রা । মোঃ হোসেন আলী মাস্টারকে এলাকার রূপকার ও উন্নয়নের অগ্রদূত বলে আখ্যায়িত করে এলাকাবাসী জানান, এলাকায় এতো উন্নয়ন হবে, আমাদের বাসাবাড়ির আশপাশের পথ গুলো পাকা সড়কে পরিণত হবে তা কখনো কল্পনাও করিনি । হোসেন আলী মাস্টার এর কল্যাণে আজ আমরা গ্রামবাসী নিজেদের শহরবাসী ভাবতে পারছি । তাহার কাছে আমাদের যতটুকু চাওয়ার ছিল তার চেয়ে হাজার গুণ বেশি পেয়েছি । আমরা আমাদের প্রিয় মেম্বার হোসেন আলী স্যারের কাছে কৃতজ্ঞ । তাহাকে ধন্যবাদ জানালে ছোট করা হয় তাই আমরা তাহার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি ।