নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মৃত্যু

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৬, ২০২১

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নেত্রকোণার খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান  গোলাম কিবরিয়া জব্বার (৭২) মৃত্যুবরণ করেছেন।

তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের ছোট ভাই। তার মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামীলীগসহ উপজেলা ও জেলা বিভিন্ন সংগঠন। সারা জীবন তিনি আওয়ামী রাজনীতি করে গিয়েছেন।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৩টা ২০ মিনিটে তিনি ঢাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে শ্বাসকষ্ট জনিত রোগে মারা যান বলে নিশ্চিত করেছেন খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার এএইচএম আরিফুল ইসলাম।

গোলাম কিবরিয়া জব্বার কিছু দিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভূগছিলেন। গত বছরের ডিসেম্বরের শেষ দিকে প্রথমে ঢাকায় মুগদা হাসপাতালে ভর্তি করা হয়।সেখানেই তিনি চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্যে ১২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তরিত করা হয়। সেখানেই তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

গোলাম কিবরিয়া জব্বারের ছেলে গোলাম মাজহারুল কিবরিয়া পরশ জানান, খালিয়াজুরীর কৃষ্ণপুর গ্রামের পারিবারিক কবরস্থানে সমাহিত করার আগে বাড়ির প্রাঙ্গণে বিকাল (১৬ ফ্রেব্রুয়ারী) সাড়ে চারটায় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। গোলাম কিবরিয়া জব্বারের আত্মার শান্তির জন্যে সবার কাছে দোয়া চেয়েছেন তার পত্নী মমতাজ কিবরিয়া।

গোলাম কিবরিয়া জব্বার মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।