নেত্রকোনা পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ডে তরুণ কমিশনার প্রার্থী ফেরদৌস কবির রুমেল এর পক্ষে ব্যাপক প্রচারণা

সামছুদ্দোহা ফরিদ সামছুদ্দোহা ফরিদ

নেত্রকোণা জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১১, ২০২১

আসন্ন নেত্রকোনা পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ডে এবার ৪ জন প্রার্থী কমিশনার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নিউটাউন এলাকা থেকে ২ জন ও রাজুর বাজার এলাকা থেকে ২ জন। নিউটাউন এলাকার তরুন প্রার্থী ফেরদৌস কবির রুমেল এর পক্ষে এ বছর ব্যাপক প্রচারনা চোখে পড়ছে। দলমত নির্বিশেষে এলাকার লোকজন মাঠে নেমে তার পক্ষে উঠ পাখি প্রতীকে ভোট চাইছেন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, নেত্রকোনা পৌরসভায় যে উন্নয়ন হয়েছে আনুপাতিক হারে তাতে অনেকে পিছিয়ে ৪ নং ওয়ার্ড। বিশেষ করে নিউটাউন এলাকায় রাস্তা, ঘাট, ড্রেনেজ ব্যবস্থার উল্লেখযোগ্য কোন উন্নয়ন হয়নি বলে জানান তারা।

রুমেল এর বাবা কামাল তালুকদার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ কর্মী। তিনি ১৯৭০ সালে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। ১৯৭০ সালের নির্বাচনে গণপরিষদ সদস্য মরহুম আখলাকুল হোসাইন আহমেদ এঁর নির্বাচন পরিচালনা কমিটির সর্বকনিষ্ঠ সদস্য ছিলেন কামাল তালুকদার। তিনি নেত্রকোণা জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সাবেক সদস্য। একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। তিনি চাউল কল মালিক সমিতির সাবেক সভাপতি।

ফেরদৌস কবির রুমেল বলেন, তিনি আগামী দিনে মানুষের পাশে কাজ করতে চান। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করবেন। এলাকার সকলকে সাথে নিয়ে উন্নয়ন পরিকল্পনা করবেন এবং তা বাস্তবায়নে কাজ করে যাবেন। বিশেষ করে মাদকের বিরোদ্ধে অবস্থান নিয়ে এলাকার সুস্থ পরিবেশ বজায় রাখতে রাস্তা-ঘাট-ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে নিরলসভাবে কাজ করবেন। আগামী ১৪ তারিখ নির্বাচনে তিনি পাশ করবেন বলে শতভাগ আশাবাদী।